কুমিল্লায় শিশু বলাৎকারের অভিযোগে ইমাম আটক

ঢাকা, মঙ্গলবার   ২৫ জুন ২০১৯,   আষাঢ় ১২ ১৪২৬,   ২১ শাওয়াল ১৪৪০

কুমিল্লায় শিশু বলাৎকারের অভিযোগে ইমাম আটক

কুমিল্লা প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৭:৫২ ২৭ মে ২০১৯   আপডেট: ১৭:৫৩ ২৭ মে ২০১৯

ছবি: ডেইলি বাংলাদেশ

ছবি: ডেইলি বাংলাদেশ

কুমিল্লার দেবিদ্বারে এক শিশুকে বলৎকারের অভিযোগে ইমামকে আটক করেছে পুলিশ। এ ঘটনায় ভুক্তভোগীর মা বাদী হয়ে একটি মামলা করেছেন।

রোবাবর রাতে উপজেলার দারুল উলুম নূর জামে মসজিদের পাশের একটি ভাড়া বাসা থেকে তাকে আটক করা হয়। আটক মো. জহিরুল ইসলাম সিরাজী ব্রাহ্মণবাড়িয়ার কসবার বিনাউটি গ্রামের মো. আক্তারুজ্জামানের ছেলে।

মামলার বিবরণের তথ্যানুযায়ী,  ১৯ এপ্রিল সকাল সাড়ে ৭ টায় তাবিজ ও দোয়া কালামের মাধ্যমে পাগল বানিয়ে দেয়ার ভয় দেখিয়ে ১২ বছরের শিশুকে বলাৎকার করেন ইমাম। ঘটনার পর মাদরাসায় যাওয়া বন্ধ করে দেয় ছাত্র। মাদরাসায় যাওয়ার জন্য অভিভাবকরা চাপ দিলে বাবা-মাকে বলৎকারের ঘটনাটি খুলে বলে।পরে মসজিদের ইমাম জহিরুলকে ইসলামকে অভিযুক্ত করে থানায় একটি লিখিত দেয়া হয়।

মসজিদের ইমাম জহিরুল ইসলাম বলেন, একটি চক্র আমার বিরুদ্ধে ষড়যন্ত্র করছে। ওই ছাত্র কিছুদিন আগে মসজিদের টাকা চুরি করেছে। তাকে ধরে ফেলায় অভিভাবকরা ক্ষুব্ধ হয়ে আমার বিরুদ্ধে সাজানো মামলা দিয়েছে।

দেবিদ্বার থানার ওসি মো. জহিরুল আনোয়ার জানান, ভিকটিম শিশুর মা থানায় লিখিত অভিযোগ দায়ের করলে পুলিশ তাৎক্ষণিক অভিযুক্ত ইমামকে আটক করে। আসামি জহিরুল ইসলাম দোষ স্বীকার করে প্রাথমিক জবানবন্দি দিয়েছে। তাকে আদালতে পাঠানো হয়েছে।

ডেইলি বাংলাদেশ/এমকেএ