জুভেন্টাসের মাঠে ম্যানইউর জয়

ঢাকা, শুক্রবার   ২৪ মে ২০১৯,   জ্যৈষ্ঠ ১০ ১৪২৬,   ১৮ রমজান ১৪৪০

Best Electronics

জুভেন্টাসের মাঠে ম্যানইউর জয়

 প্রকাশিত: ১০:৪১ ৮ নভেম্বর ২০১৮   আপডেট: ১০:৪১ ৮ নভেম্বর ২০১৮

ছবি : সংগৃহীত

ছবি : সংগৃহীত

ঘরের মাঠে ম্যানইউর কাছে ২-১ গোলে হারল জুভেন্টাস। ক্রিস্তিয়ানো রোনালদো গোলে প্রথমে পিছিয়ে গেলেও পরে গোল শোধ করে নাটকীয় জয় তুলে নিল ম্যানচেস্টার ইউনাইটেড। এর আগে গেল মাসে তাদের মাঠে ১-০ গোলে জিতেছিল ক্রিস্তিয়ানো রোনালদোররা।

চ্যাম্পিয়ন্স লিগে বুধবার জুভেন্টাস স্টেডিয়ামে ম্যাচের, প্রথমার্ধ শেষ হয় গোল শূন্যতে। দ্বিতীয়ার্ধের পঞ্চম মিনিটেই এগিয়ে যাওয়ার সুযোগ ছিল জুভেন্টাসের। কিন্তু পাওলো দিবালার বাঁকানো শট ক্রসবারে লাগলে হতাশ হয় স্বাহতিকরা।

গোলের দেখা পেতে জুভেন্টাসকে অপেক্ষা করতে হয় দ্বিতীয়ার্ধের ৬৫তম মিনিট পর্যন্ত। লিওনার্দো বোনুচ্চির বাড়ানো শট বাড়ানো দরুণ ভলিতে লক্ষ্যবেধ করেন রোনালদো। জুভেন্টাসের হয়ে চ্যাম্পিয়ন্স লিগে এটিই ছিল সিআর সেভেনের প্রথম গোল। সবমিলিয়ে ইউরোপ সেরা এই মঞ্চে ১২১টি গোল করেছেন এই পর্তুগিজ সুপারস্টার।

ম্যাচের ৫৫ শতাংশ সময় বল নিজেদের দখলে রাখা জুভেস্টাস গোল খেয়ে বসে ৮৬তম মিনিটে। বদলি হয়ে নামা হুয়ান মাতার সফল ফ্রি-কিকে সমতায় ফেরে ম্যানইউ।

তার তিন মিনিট পরেই জুভেন্টাসের আত্মঘাতি গোলে জয়ের দেখা পেয়ে যায় অতিথিরা। বাঁ দিক থেকে হুয়ানের বাড়ানো বল গোলরক্ষক ফিরিয়ে দেন। ফিরতি বল গোলমুখে বোনুচ্চির মাথায় লেগে আলেক্স সান্দ্রোর গায়ে ধাক্কা খেকে যায় জুভেন্টাসের জালে। তাতেই উৎসবে ফেটে উঠে ম্যানচেস্টার ইউনাইটেড।

চলতি লিগে এইচ গ্রুপে চার ম্যাচে ৯ পয়েন্ট নিয়ে সবার উপরে আছে জুভেন্টাস। সমান ম্যাচ খেলে সাত পয়েন্ট নিয়ে দুই নম্বরে আছে ম্যানইউ। আর ৫ পয়েন্ট নিয়ে তিনে আছে ভ্যালেন্সিয়া।

ডেইলি বাংলাদেশ/আরএস

Best Electronics