কুমিল্লায় ভাবির পরকীয়ায় বাধা দেয়ায় দেবর খুন

ঢাকা, রোববার   ৩১ মে ২০২০,   জ্যৈষ্ঠ ১৭ ১৪২৭,   ০৭ শাওয়াল ১৪৪১

Beximco LPG Gas

কুমিল্লায় ভাবির পরকীয়ায় বাধা দেয়ায় দেবর খুন

কুমিল্লা প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৫:০১ ১৯ মে ২০২০   আপডেট: ১৫:০৫ ১৯ মে ২০২০

ছবি: ডেইলি বাংলাদেশ

ছবি: ডেইলি বাংলাদেশ

কুমিল্লা সদর দক্ষিণ উপজেলায় ভাবির পরকীয়ায় বাধা দেয়ায় ইয়াছিন নামে এক রাজমিস্ত্রিকে ছুরিকাঘাতে হত্যা করেছে সন্ত্রাসীরা। 

সোমবার রাতে উপজেলার জোড়কানন পূর্ব ইউপির কুড়িয়াপরা গ্রামে এ ঘটনা ঘটে।

সদর দক্ষিণ থানার ওসি নজরুল ইসলাম এ তথ্য নিশ্চিত করেছেন। 

উপজেলার কুড়িয়াপরা এলাকার মাদকাসক্ত শাহজাহান স্থানীয় চা দোকানদার আব্দুল হান্নানের স্ত্রী জেসমিনের বাড়িতে প্রায়ই আসত। এক পর্যায়ে তাদের মধ্যে পরকীয়ার সর্ম্পক গড়ে ওঠে। বিষয়টি আব্দুল হান্নান জানার পরও শাহজাহানের ভয়ে কোনো ব্যবস্থা নিতে পারেনি । 

পরকীয়ার ঘটনায় আব্দুল হান্নানের খালাতো ভাই মিজান ও ইয়াছিন জেসমিনের পরকীয়ায় বাধা দেয়। শাহজাহানকে এই বাড়িতে আসতে নিষেধ করা হয়। ফলে তাদের বাধার কারণে পরকীয়া প্রেমিক শাহজাহান আর এই বাড়িতে আসতে পারে নি। 

সোমবার মিজান এশার নামাজ শেষে মসজিদ থেকে বের হয়ে বাড়ির দিকে রওনা দেয়। এসময় শাহজাহান তার ভাড়াটে ৪/৫ জন সন্ত্রাসী নিয়ে অর্তকিতভাবে হামলা চালায়। মিজানের আত্ম চিৎকারে তার ছোট ভাই ইয়াছিন মিজানকে বাঁচাতে এগিয়ে আসে। এক পর্যায়ে শাহজাহান ও তার সন্ত্রাসীরা ইয়াছিনের তল পেটে ছুরি দিয়ে আঘাত করে দ্রুত পালিয়ে যায়। পরে স্থানীয়দের সহায়তায় রক্তাক্ত অবস্থায় ইয়াছিনকে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে নিলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। 

রাতেই ঘটনাস্থল পরিদর্শন করেছেন কুমিল্লা সদর দক্ষিণ সার্কেলের এএসপি প্রশান্ত পাল, সদর দক্ষিণ থানার  ওসি নজরুল ইসলাম, জোড়কানন পূর্ব ইউপি চেয়ারম্যান হারিছ মিয়া প্রমুখ।

মঙ্গলবার সকালে সদর দক্ষিণ থানার ওসি নজরুল ইসলাম জানান, নিহতের ভাই মামলা করার জন্য প্রস্তুতি নিচ্ছে। শাহজাহান নিহত ইয়াছিনের বড় ভাবির সঙ্গে পরকীয়া লিপ্ত ছিল। পরকীয়ায় বাধা দেয়াকে কেন্দ্র করে এ হত্যাকাণ্ড ঘটেছে বলে ধারণা করা হচ্ছে। শাহজাহানকে আটক করতে চেষ্টা চালাচ্ছি। 
 

ডেইলি বাংলাদেশ/এমকে