Alexa কুমিল্লায় বাসের সিলিন্ডার বিস্ফোরণে পাম্প কর্মচারী নিহত

ঢাকা, মঙ্গলবার   ১৭ সেপ্টেম্বর ২০১৯,   আশ্বিন ২ ১৪২৬,   ১৭ মুহররম ১৪৪১

Akash

কুমিল্লায় বাসের সিলিন্ডার বিস্ফোরণে পাম্প কর্মচারী নিহত

কুমিল্লা প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ০০:৪৩ ২০ আগস্ট ২০১৯  

ফাইল ছবি

ফাইল ছবি

কুমিল্লায় একটি বাসের গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে ফিলিং স্টেশনের পাম্প কর্মচারী খোরশেদ আলম নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরো সাতজন।

সোমবার সন্ধ্যায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। এর আগে সোমবার দুপুরে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের জেলার সদর দক্ষিণের বেলতলীর রিভারভিউ সিএনজি ফিলিং স্টেশনে এ বিস্ফোরণের ঘটনা ঘটে। নিহত কর্মচারী জেলার সদর দক্ষিণের লক্ষ্মীপুর গ্রামের বাসিন্দা।

আহতরা হলেন- জেলার সদর দক্ষিণের সাওড়াতলী গ্রামের আলী আক্কাছের ছেলে কামাল হোসেন, একই গ্রামের রাসেল, দেবিদ্বারের ফতেহাবাদ গ্রামের শরীফ, সদরের বারপাড়া এলাকার জুয়েলের ছেলে সিফাত ও নগরীর ঠাকুরপাড়া এলাকার আশিষ।

আহত কামাল হোসেন জানান, যমুনা পরিবহনের বাসটি যাত্রীবিহীন অবস্থায় রিভারভিউ সিএনজি ফিলিং স্টেশনে গ্যাস ভর্তি করছিল। আমরা পাম্পে অবস্থান করছিলাম। এ সময় ওই বাসের গ্যাসের সিলিন্ডারটি বিস্ফোরণ হয়। এতে ঘটনাস্থলে আটজন আহত হন। এর মধ্যে ছয়জনকে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

সদর দক্ষিণ মডেল থানার ওসি মামুনুর রশীদ জানান, ছয়জনের মধ্যে খোরশেদ আলমকে আশঙ্কাজনক অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। এরপর সন্ধ্যায় তিনি মারা যান।

ওসি আরো জানান, আহতদের উদ্ধার করে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। সিলিন্ডার বিস্ফোরিত বাসটি উদ্ধার করে থানায় আনা হয়।

ডেইলি বাংলাদেশ/এমকেএ