Alexa বাসচাপায় একই পরিবারের ছয়জনসহ নিহত ৭

ঢাকা, বৃহস্পতিবার   ১৯ সেপ্টেম্বর ২০১৯,   আশ্বিন ৪ ১৪২৬,   ১৯ মুহররম ১৪৪১

Akash

বাসচাপায় একই পরিবারের ছয়জনসহ নিহত ৭

কুমিল্লা প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৩:০২ ১৮ আগস্ট ২০১৯   আপডেট: ১৮:২০ ১৮ আগস্ট ২০১৯

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

কুমিল্লা-নোয়াখালী আঞ্চলিক মহাসড়কে বাসচাপায় একই পরিবারের ছয়জনসহ নিহত হয়েছেন সাতজন। রোববার দুপুর ১২টার দিকে লালমাই উপজেলার জামতলী এলাকায় এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন- জেলার নাঙ্গলকোট উপজেলার পশ্চিম জোড্ডা ঘোড়া ময়দান গ্রামের হাজী জব্বার আলীর ছেলে ব্যবসায়ী জসিমউদ্দিন, তার মা সকিনা বেগম, স্ত্রী শিরিন আক্তার, ছেলে শিপন, হৃদয়, মেয়ে নিপু আক্তার ও অটোরিকশা চালক জামাল উদ্দিন।

পুলিশ নিহতদের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে(কুমেক) পাঠিয়েছে।

বিষয়টির সত্যতা নিশ্চিত করে লালমাই থানার ওসি বদরুল আলম তালুকদার জানান, ব্যবসায়ী জসিম উদ্দিন নিজ গ্রামে ঈদ উদযাপনের পর কুমিল্লা শহরে ফিরছিলেন।

এ সময় কুমিল্লা-নোয়াখালী মহাসড়কের লালমাই উপজেলার গামতলী এলাকায় ঢাকা থেকে লাকসামগামী তিশা পরিবহনের একটি যাত্রীবাহী বাস একটি মাইক্রোবাসকে ওভারটেক করার সময় উল্টো সাইডে এসে অটোরিকশাটিকে চাপা দেয়। এতে অটোটি দুমড়ে-মুচড়ে যায়। ঘটনাস্থলেই চালকসহ অটোতে থাকা যাত্রীরা মারা যান।

হাইওয়ে পুলিশের কুমিল্লা অঞ্চলের এসপি মোহাম্মদ রহমত উল্লাহ বলেন, নিহতদের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কুমেক হাসপাতালে পাঠানো হয়েছে। তিশা বাসের চালককে আটকের চেষ্টা চলছে। মামলার পর তদন্ত করে দায়ীদের বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

ডেইলি বাংলাদেশ/আরএম