পথচারীকে বাঁচাতে গিয়ে প্রাণ গেল তিনজনের

ঢাকা, রোববার   ০৫ এপ্রিল ২০২০,   চৈত্র ২২ ১৪২৬,   ১১ শা'বান ১৪৪১

Akash

পথচারীকে বাঁচাতে গিয়ে প্রাণ গেল তিনজনের

কুমিল্লা প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ০৯:৩৭ ২৯ ফেব্রুয়ারি ২০২০   আপডেট: ১৭:০৯ ২৯ ফেব্রুয়ারি ২০২০

দুর্ঘটনা কবলিত বাস (ছবি: ডেইলি বাংলাদেশ)

দুর্ঘটনা কবলিত বাস (ছবি: ডেইলি বাংলাদেশ)

পিকনিকে যাওয়ার জন্য কক্সবাজার থেকে ঢাকার উদ্দেশে রওনা দেয় একটি বাস। কুমিল্লার দাউদকান্দিতে আসার পর হঠাৎ করেই সামনে পড়ে এক পথচারী।

ওই পথচারীকে সাইড দিতে গিয়েই বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে যায়। এতে সেই পথচারীসহ ঘটনাস্থলেই মারা যান তিনজন। আহত হন কমপক্ষে ১৫ জন।

নিহতরা হলেন- পথচারী দাউদকান্দি উপজেলার চান্দরা গ্রামের মৃত মফিজ উদ্দিনের ছেলে শহীদ মোল্লা, বাসযাত্রী ঢাকার দক্ষিণ কেরানীগঞ্জের খেজুরবাগ এলাকার শাহ আলমের ছেলে শফিকুল ইসলাম এবং মুন্সীগঞ্জ জেলার সিরাজদিখান উপজেলার কাঠালতলী এলাকার আবু তাহেরের ছেলে রমজান আলী।

দাউদকান্দি হাইওয়ে থানার এসআই আলমগীর হোসেন এই তথ্য নিশ্চিত করেছেন।

কুমিল্লার দাউদকান্দি হাইওয়ে থানার পুলিশ জানায়, শুক্রবার রাতে কক্সবাজার থেকে ঢাকার উদ্দেশে ছেড়ে আসে ঢাকার পাটুয়াটুলি বোরকা ব্যবসায়ী সমিতির একটি পিকনিকের বাস। শনিবার সকাল ৭টার দিকে দাউদকান্দির জিংলাতলী এলাকা অতিক্রম করার সময় এক পথচারীকে বাঁচাতে গিয়ে বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশে উল্টে যায়। এ সময় ওই পথচারী এবং বাসের দুই যাত্রীসহ তিনজন নিহত হন। আহতদের উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল ও গৌরীপুর স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠানো হয়।

সত্যতা নিশ্চিত করে দাউদকান্দি হাইওয়ে থানার এসআই আলমগীর হোসেন বলেন, ঘটনাস্থল থেকে হতাহতদের উদ্ধারের পর দুর্ঘটনাকবলিত বাসটিকে উদ্ধার করে থানায় আনা হয়েছে। এ ব্যাপারে দাউদকান্দি থানায় মামলা করা হয়েছে।

ডেইলি বাংলাদেশ/আরএম