কুমিল্লায় নতুন করে ১৩৭ জন করোনায় আক্রান্ত
SELECT bn_content.*, bn_bas_category.*, DATE_FORMAT(bn_content.DateTimeInserted, '%H:%i %e %M %Y') AS fDateTimeInserted, DATE_FORMAT(bn_content.DateTimeUpdated, '%H:%i %e %M %Y') AS fDateTimeUpdated, bn_totalhit.TotalHit FROM bn_content INNER JOIN bn_bas_category ON bn_bas_category.CategoryID=bn_content.CategoryID INNER JOIN bn_totalhit ON bn_totalhit.ContentID=bn_content.ContentID WHERE bn_content.Deletable=1 AND bn_content.ShowContent=1 AND bn_content.ContentID=191629 LIMIT 1

ঢাকা, শনিবার   ০৮ আগস্ট ২০২০,   শ্রাবণ ২৪ ১৪২৭,   ১৭ জ্বিলহজ্জ ১৪৪১

Beximco LPG Gas

কুমিল্লায় নতুন করে ১৩৭ জন করোনায় আক্রান্ত

কুমিল্লা প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ২০:১২ ২ জুলাই ২০২০  

ফাইল ছবি

ফাইল ছবি

কুমিল্লায় নতুন করে ১৩৭ জন করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। এ নিয়ে জেলায় মোট আক্রান্ত হয়েছে ৩ হাজার ৬৯৯ জন

জেলার ডেপুটি সিভিল সার্জন ডা. মো.শাহাদাত হোসেন এ তথ্য নিশ্চিত করেছেন। 

তিনি জানান, গত ২৪ ঘণ্টায় ৭৯ জন সুস্থ হয়েছেন। এ পর্যন্ত ১ হাজার ৬১৩ জন সুস্থ হয়েছেন। মারা গেছেন তিনজন। এ নিয়ে জেলায় ১০৩ জন মারা গেছেন। 

জেলা সিভিল সার্জন অফিস সূূত্র জানায়, ১৯ হাজার ৪৫২ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। এর মধ্যে রিপোর্ট এসেছে ১৮ হাজার ৬৭৩ জনের। করোনা পজিটিভ এসেছে ৩ হাজার ৬৯৯ জনের। 

বৃহস্পতিবার প্রাপ্ত ৪৩৬ টি রিপোর্টের মধ্যে করোনা পজিটিভ এসেছে ১৩৭ জনের। 

নতুন ৬২ জনের মধ্যে কুমিল্লা মহানগরীতে ১৬ জন, আদর্শ সদরে আটজন, বরুড়ায় ১১ জন, সদর দক্ষিণে চারজন, লাকসামে ছয়জন, নাঙ্গলকোটে সাতজন, লালমাই আটজ, চান্দিনায় চারজন, মনোহরগঞ্জে আটজন, হোমনায় ১৫ জন, তিতাসে চারজন, দাউদকান্দিতে একজন, চৌদ্দগ্রামে ২৬ জন, বুড়িচংয়ে তিন জন, মেঘনায় পাঁচজন, মুরাদনগরে আটজন ও ব্রাক্ষণপাড়ায় তিনজন রয়েছেন। 

বৃহস্পতিবার কুমিল্লা নগরীতে ৪৯ জন, বুড়িচংয়ে ৬ জন, মনোহরগঞ্জে ১৪ জন, আদর্শ সদরে সাতজন ও মুরাদনগরে তিনজনসহ ৭৯ জন সুস্থ হয়েছে। এই পর্যন্ত সুস্থ হয়েছে ১ হাজার ৬১৩ জন। এ পর্যন্ত  কুমিল্লা নগরী, চৌদ্দগ্রাম ও ব্রাক্ষণপাড়ায় একজন করে তিনজন মারা গেছেন।  ফলে জেলায় মোট  মৃত্যুর সংখ্যা দাঁড়াল ১০৩ জনে। 

ডেইলি বাংলাদেশ/এমকে