কুমিল্লায় নতুন আক্রান্ত ৬৭ জন  
SELECT bn_content.*, bn_bas_category.*, DATE_FORMAT(bn_content.DateTimeInserted, '%H:%i %e %M %Y') AS fDateTimeInserted, DATE_FORMAT(bn_content.DateTimeUpdated, '%H:%i %e %M %Y') AS fDateTimeUpdated, bn_totalhit.TotalHit FROM bn_content INNER JOIN bn_bas_category ON bn_bas_category.CategoryID=bn_content.CategoryID INNER JOIN bn_totalhit ON bn_totalhit.ContentID=bn_content.ContentID WHERE bn_content.Deletable=1 AND bn_content.ShowContent=1 AND bn_content.ContentID=194456 LIMIT 1

ঢাকা, বুধবার   ১২ আগস্ট ২০২০,   শ্রাবণ ২৮ ১৪২৭,   ২১ জ্বিলহজ্জ ১৪৪১

Beximco LPG Gas

কুমিল্লায় নতুন আক্রান্ত ৬৭ জন  

কুমিল্লা প্রতিনিধি    ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৯:৪৪ ১৬ জুলাই ২০২০  

ফাইল ফটো

ফাইল ফটো

কুমিল্লায় বৃহস্পতিবার ৬৭ জনের করোনা পজিটিভ শনাক্ত হয়েছে। এনিয়ে জেলায় করোনাভাইরাসে আক্রান্তের সংখ্যা বেড়ে এখন চার হাজার ৭৬৫ জনে দাঁড়িয়েছে। 

জেলায় নতুন করে সুস্থ হয়েছেন ৬১ জন। সর্বমোট সুস্থ হয়েছেন দুই হাজার ৭১২ জন। নতুন করে  চারজনসহ মোট ১২৮ জনের মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার জেলা সিভিল সার্জন ডা. মো. নিয়াতুজ্জামান এসব তথ্য নিশ্চিত করেছেন।

জেলা সিভিল সার্জন অফিস সূত্র জানায়, বৃহস্পতিবার নতুন করে করোনায় আক্রান্ত হয়েছেন-কুমিল্লা নগরীতে ১৬ জন, লাকসাম চারজন, চৌদ্দগ্রামে বিশজন, লালমাই তিনজন, মেঘনা দুইজন, মুরাদনগর সাতজন, মনোহরগঞ্জ দুই, আদর্শ সদর দুই, নাঙ্গলকোট ১০ ও ব্রাম্মনপাড়ায় একজন আক্রান্ত হয়েছে। 

বৃহস্পতিবার সুস্থ হয়েছে ৬৮ জন আর মারা গেছে চারজন। এ পর্যন্ত কুমিল্লা জেলা থেকে সর্বমোট নমুনা সংগ্রহ করা হয়েছে ২২ হাজার ৮১৫ জনের। রিপোর্ট পাওয়া গেছে ২২ হাজার ৫৮১ জনের।

ডেইলি বাংলাদেশ/এমএইচ