কুমিল্লায় জেলা পরিষদ সদস্যের বাড়ি লকডাউন

ঢাকা, সোমবার   ০১ জুন ২০২০,   জ্যৈষ্ঠ ১৮ ১৪২৭,   ০৮ শাওয়াল ১৪৪১

Beximco LPG Gas

কুমিল্লায় জেলা পরিষদ সদস্যের বাড়ি লকডাউন

দেবিদ্বার (কুমিল্লা) প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ২২:১১ ৫ এপ্রিল ২০২০   আপডেট: ০০:১৩ ৬ এপ্রিল ২০২০

লকডাউন। ছবি: ডেইলি বাংলাদেশ

লকডাউন। ছবি: ডেইলি বাংলাদেশ

কুমিল্লার দেবিদ্বারে জেলা পরিষদের এক সদস্যের বাড়ি লকডাউন ঘোষণা করেছে উপজেলা প্রশাসন। রোববার বিকেলে ওই কর্মকর্তার সুলতানপুর ইউপির তুলাগাঁওয়ের বাড়ি লকডাউন ঘোষণা করেন দেবিদ্বারের সহকারী কমিশনার (ভূমি) সাহিদা আক্তার।

এ সময় উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. আহমেদ কবীরসহ প্রশাসনিক কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

জানা গেছে, ৩ এপ্রিল রাজধানীর শনির আখড়া থেকে দেবিদ্বারের তুলাগাঁওয়ে নানাবাড়ি বেড়াতে আসে ওই জেলা পরিষদ সদস্যের ভাতিজির দুই মেয়ে। এর আগে তাদের বাবা-মাকে করোনা আক্রান্ত সন্দেহে রাজধানীর একটি হাসপাতালে পাঠানো হয়। সেখানে পরীক্ষায় তাদের বাবাকে করোনাভাইরাসে আক্রান্ত বলে শনাক্ত করা হয়।

ওই জেলা পরিষদ সদস্য মো. শাহজাহান সরকার বলেন, আমার ভাতিজির স্বামী চাকরির সুবাদে কয়েকদিন আগে ভারতীয় এক নাগরিকের সঙ্গে মিটিং করেন। দুইদিন পরই তিনি জ্বর-সর্দিতে আক্রান্ত হন। পরে পরীক্ষা করে তার শরীরে করোনাভাইরাসের অস্তিত্ব পাওয়া যায়।

উপজেলা সহকারী কমিশনার (ভূমি) সাহিদা আক্তার জানান, করোনাভাইরাসে আক্রান্ত ব্যক্তিকে রাজধানীর একটি হাসপাতালে আইসোলেশনে রাখা হয়েছে। তার দুই মেয়েকে ১৪ দিনের জন্য হোম কোয়ারেন্টাইনে থাকতে বলা হয়েছে। বাড়িটি লকডাউন করা হয়েছে। এরইমধ্যে বাড়িতে প্রয়োজনীয় খাদ্যসামগ্রী সরবরাহ করা হয়েছে।

ডেইলি বাংলাদেশ/এআর/এমআর