কুমিল্লায় জিহাদী বইসহ আটক ১

ঢাকা, শুক্রবার   ২৪ মে ২০১৯,   জ্যৈষ্ঠ ১০ ১৪২৬,   ১৮ রমজান ১৪৪০

Best Electronics

কুমিল্লায় জিহাদী বইসহ আটক ১

 প্রকাশিত: ১২:৩২ ৯ নভেম্বর ২০১৮   আপডেট: ১২:৩২ ৯ নভেম্বর ২০১৮

ছবি: ডেইলি বাংলাদেশ

ছবি: ডেইলি বাংলাদেশ

কুমিল্লা টমসম ব্রীজ এলাকার একটি বাড়িতে বৃহস্পতিবার রাতে অভিযান চালিয়ে সহস্রাধিক জিহাদী বই-কম্পিউটারসহ ফখরুল ইসলাম নামে একজনকে আটক করেছে পুলিশ।

নগরীর রটমসম ব্রীজ এলাকায় ইবনে তায়মিয়া স্কুল অ্যান্ড কলেজের বিপরীতের গলির ভেতরে একটি আধাপাকা ঘরের মধ্যে সেমিনার কক্ষ বানিয়ে হাল্কা সাউন্ড সিস্টেমসহ সভা শুরু করে জামায়াত-শিবিরের নেতাকর্মীরা। এমন সংবাদের ভিত্তিতে ওই বাড়িতে অভিযান চালানো হয়। 

কুমিল্লা জেলা পুলিশের গোয়েন্দা বিভাগের ওসি নাসির উদ্দিন মৃধা বলেন,  রাত সাড়ে আটটা থেকে ১১ টা পর্যন্ত ডিএসবির অতিরিক্ত পুলিশ সুপার আজিমুল এহসান, অতিরিক্ত পুলিশ সুপার তানভীর সালেহীন ইমন(সদর সার্কেল) এর নেতৃত্বে গোয়েন্দা পুলিশের একাধিক টিমের সাথে কোতয়ালী মডেল থানার ওসি আবু ছালাম মিয়া ফোর্স নিয়ে বাড়িটিতে অভিযান চালায়।

কুমিল্লার এসপি সৈয়দ নুরুল ইসলাম বলেন, তফসিল ঘোষণাকে কেন্দ্র করে জামায়াত শিবিরের নেতাকর্মীরা সেমিনার কক্ষে একত্র হয়েছিলো। নির্বাচনে যদি তাদের দাবি দাওয়া পূরণ না হয় সেক্ষেত্রে তারা দেশের মধ্যে ব্যাপক নাশকতা চালানোর বিভিন্ন পরিকল্পনা করছিলো। কিন্তু পুলিশের নজরদারির কারণে তা আর সম্ভব হয়নি। আসন্ন নির্বাচনে নাশকতা প্রতিরোধে কুমিল্লা জেলা পুলিশ অতীতের চেয়েও আরো বেশী সক্রিয় থাকবে। 

ডেইলি বাংলাদেশ/জেএইচ

Best Electronics