.ঢাকা, সোমবার   ১৮ মার্চ ২০১৯,   চৈত্র ৪ ১৪২৫,   ১১ রজব ১৪৪০

শীর্ষ মাদক ব্যবসায়ী রিদোয়ান গ্রেফতার

চট্টগ্রাম প্রতিনিধি

 প্রকাশিত: ১৯:২৯ ৮ নভেম্বর ২০১৮   আপডেট: ১৯:২৯ ৮ নভেম্বর ২০১৮

ছবি: ডেইলি বাংলাদেশ

ছবি: ডেইলি বাংলাদেশ

শাহজালাল বিমান বন্দর থেকে চট্টগ্রাম মাদক ব্যবসার গড়ফাদার মো. রেজওয়ান প্রকাশ রেদোয়ান প্রকাশ জুবায়েরকে গ্রেফতার করা হয়েছে। ইয়াবার বিরুদ্ধে জিরো ট্রলারেন্সে কারণে সে দেশ ছেড়ে পালিয়ে যাচ্ছিল।

বৃহস্পতিবার তাকে চট্টগ্রামে নিয়ে আসা হয় বলে জানান, নগর গোয়েন্দা পুলিশের উপ-কমিশনার (বন্দর জোন) এস এম মোস্তাইন হোসাইন।

MH0157 ফ্লাইটে মালয়েশিয়া যাওয়ার সময় বিমান বন্দর ইমিগ্রেশন পুলিশের সহযোগিতায় চট্টগ্রাম নগর ডিবি পুলিশের একটি টিম বুধবার তাঁকে গ্রেফতার করে।

বৃহস্পতিবার সন্ধ্যায় সিএমপি আয়োজিত এক সংবাদ সম্মেলনে বলা হয়, ৩রা মে নগরীর শ্যামলী হাউজিং সোসাইটির একটি বাসা থেকে প্রাইভেটকারসহ ১৩ লাখ ইয়াবা উদ্ধার এবং দুই ভাইকে আটক করেছিল ডিবি পুলিশ।

গ্রেফতারকৃত আশরাফ আলী এবং মো. হাসানের বাড়ি বান্দরবানের নাইক্ষ্যংছড়ি উপজেলায়। তারা আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দিতে ইয়াবা গড়ফাদার হিসেবে মো. রেজওয়ান প্রকাশ রেদোয়ান প্রকাশ জুবায়ের নাম প্রকাশ করে।

জিজ্ঞাসাবাদে তারা আরো জানান, জব্দ করা ইয়াবা ট্যাবলেটগুলোর মূল হোতা রোহিঙ্গা মো. আব্দুর রহিম। রোহিঙ্গা আব্দুর রহিম ও গ্রেফতারকৃত আসামী মো. রেজওয়ান এর সঙ্গে পরস্পর যোগসাজস রয়েছে।

বার্মার নাগরিক আব্দুর রহিম এর শ্যালক ধৃত আসামী রাশেদ প্রকাশ মুন্না বার্মা হতে আসা ইয়াবা কার নিকট কী পরিমানে পাচার করা হবে তা নির্ধারণ করতো।

ডেইলি বাংলাদেশ/এসকে