.ঢাকা, রোববার   ২১ এপ্রিল ২০১৯,   বৈশাখ ৭ ১৪২৬,   ১৫ শা'বান ১৪৪০

কুমিল্লায় ছাত্রলীগ নেতাকে পিটিয়ে হত্যা

 প্রকাশিত: ২০:২৬ ৮ অক্টোবর ২০১৮   আপডেট: ২১:১৩ ৮ অক্টোবর ২০১৮

ছবি- সংগৃহীত

ছবি- সংগৃহীত

কুমিল্লার চৌদ্দগ্রামের আলকরা ইউনিয়ন যুবলীগের সাবেক সভাপতি জামাল উদ্দিনের প্রাণনাশের আশঙ্কা মামলার সাক্ষী ছাত্রলীগ নেতা সাজ্জাদ হোসেন শাকিলকে পিটিয়ে হত্যা করা হয়েছে।

মামলার প্রধান আসামি সাবেক চেয়ারম্যান ইসমাইল হোসেন বাচ্চুর ভাতিজা আবদুর রহমানের নেতৃত্বে একদল সন্ত্রাসী সোমবার সকালে তার ওপর হামলা চালায় বলে স্থানীয়দের অভিযোগ।

নিহত শাকিল কুলাসার গ্রামের ছালেহ আহাম্মদের ছেলে ও ইউনিয়ন ছাত্রলীগের যুগ্ম সম্পাদক।

আলকরা ইউপির বর্তমান চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক গোলাম ফারুক হেলাল শাকিলের মৃত্যুর তথ্যটি নিশ্চিত করেছেন।

স্থানীয়রা জানান, সকালে ছাত্রলীগ নেতা শাকিল ফেনী থেকে বাসে করে কুমিল্লার আদালতে সাক্ষ দিতে যাচ্ছিলেন। পথে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের পদুয়া রাস্তার মাথায় আগে থেকে ওৎ পেতে থাকা আবদুর রহমান ও আলমের নেতৃত্বে একটি দল শাকিলকে বাস থেকে নামিয়ে মাইক্রোবাসে করে ফেনীর শর্শদি দীঘির পাড়ে নিয়ে যায়। সেখানে তারা শাকিলকে রড ও হাতুড়ি দিয়ে পিটিয়ে গুরুতর জখম করে।

স্থানীয় লোকজন শাকিলকে উদ্ধার করে ফেনী সদর হাসপাতালে নিয়ে যায়। সেখান থেকে আশঙ্কাজনক অবস্থায় তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে দুপুরে তার মৃত্যু হয়।

এ ব্যাপারে চৌদ্দগ্রাম ও নাঙ্গলকোট সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার সাইফুল ইসলাম সাইফ বিকালে বলেন, আমরা এখনো ঘটনাটি সম্পর্কে সঠিকভাবে অবগত হইনি। বিস্তারিত জেনে পরে জানাব।

ডেইলি বাংলাদেশ/এসআই