কুবিসাসের প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপিত

ঢাকা, শনিবার   ২৫ মে ২০১৯,   জ্যৈষ্ঠ ১১ ১৪২৬,   ১৯ রমজান ১৪৪০

Best Electronics

কুবিসাসের প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপিত

কুবি প্রতিনিধি

 প্রকাশিত: ১৯:৫৮ ৬ ডিসেম্বর ২০১৮   আপডেট: ১৯:৫৮ ৬ ডিসেম্বর ২০১৮

ছবি: ডেইলি বাংলাদেশ

ছবি: ডেইলি বাংলাদেশ

‘সত্য ও ন্যায়ের পথে অবিচল’ স্লোগানে বৃহস্পতিবার সকালে বর্ণাঢ্য আয়োজনের মধ্য দিয়ে কুমিল্লা বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতি (কুবিসাস) পঞ্চম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করেছে। 

সকালে প্রশাসনিক ভবনের সামনে থেকে প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষ্যে আনন্দ শোভাযাত্রা বের করে সাংবাদিক সমিতি। শোভাযাত্রাটি ক্যাম্পাসের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে আবার প্রশাসনিক ভবনের সামনে এসে শেষ হয়। এরপর প্রশাসনিক ভবনের ৪১১ নম্বর কক্ষে আলোচনা সভা ও কেক কেটে প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করে সংগঠনটি।

আলোচনা সভায় সাংবাদিক সমিতির সাধারণ সম্পাদক মো. জাহিদুল ইসলামের সঞ্চালনায় সভাপতিত্ব করেন মো. মতিউর রহমান। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. এমরান কবির চৌধুরী।  এসময় আরো উপস্থিত ছিলেন কলা অনুষদের ডিন ড. জি. এম. মনিরুজ্জামান, প্রকৌশল অনুষদের ডিন ড. সজল চন্দ্র মজুমদার, শহীদ ধীরেন্দ্রনাথ দত্ত হলের প্রভোস্ট ড. বিশ্বজিৎ চন্দ্র দেব, প্রক্টর ড. কাজী মোহাম্মদ কামাল উদ্দিন, গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের বিভাগীয় প্রধান মাহবুবুল হক ভূঁইয়া এবং প্রভাষক মো. বেলাল হোসাইন, ইংরেজী বিভাগের সহকারী অধ্যাপক হাবিবুর রহমান এবং ফিরোজ আহমেদ, গণিত বিভাগের সহকারী অধ্যাপক জিল্লুর রহমান, আইন বিভাগের বিভাগীয় প্রধান রোকসানা আকতার, কুমিল্লা বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির সাবেক সভাপতি মুহাম্মাদ শফিউল্লাহ, শাখা ছাত্রলীগ সভাপতি ইলিয়াস হোসেন সবুজ, সাধারণ সম্পাদক রেজাউল ইসলাম মাজেদ প্রমুখ।

দুপুরে সাংবাদিক সমিতি’র সদস্যদের অংশগ্রহণে প্রিন্ট মিডিয়া বনাম অনলাইন মিডিয়া ক্রিকেট ম্যাচ এবং সন্ধ্যায় শিক্ষক সমিতি বনাম সাংবাদিক সমিতি ব্যাডমিন্টন ম্যাচের আয়োজন করা হয়।

ডেইলি বাংলাদেশ/এমএইচ

Best Electronics