Alexa কুবির ফার্মেসী বিভাগে নবীনবরণ অনুষ্ঠিত 

ঢাকা, রোববার   ১৮ আগস্ট ২০১৯,   ভাদ্র ৩ ১৪২৬,   ১৬ জ্বিলহজ্জ ১৪৪০

Akash

কুবির ফার্মেসী বিভাগে নবীনবরণ অনুষ্ঠিত 

কুমিল্লা বিশ্ববিদ্যালয় (জার্মান ত্রিপুরা) প্রতিনিধি  ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ০১:৫১ ১৮ জুলাই ২০১৯  

কুমিল্লা বিশ্ববিদ্যালয় (কুবি) এর ফার্মেসী বিভাগের সহযোগী সংগঠন ‘কুমিল্লা ইউনিভার্সিটি ফার্মেসী সোসাইটির (কাপস) উদ্যোগে এক জমকালো আয়োজনের মধ্য দিয়ে বিভাগের ৬ষ্ঠ ব্যাচের নবীনবরণ অনুষ্ঠিত হয়েছে। বুধবার বিশ্ববিদ্যালয়ের বিজ্ঞান অনুষদের হলরুমে অনুষ্ঠানটি অনুষ্ঠিত হয়।

দ্বিতীয় ব্যাচের শিক্ষার্থী শাখাওয়াত হোসেন ও মেহেরুন তানিয়ার সঞ্চালনায় ফার্মেসী বিভাগের চেয়ারম্যান মো. এনামুল হক’র সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. এমরান কবির চৌধুরী।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বিজ্ঞান অনুষদের ডিন ড. এ কে এম রায়হান উদ্দিন, শিক্ষক সমিতির সভাপতি ড. মো. শামিমুল ইসলাম, বিশ্ববিদ্যালয়ের প্রক্টর ড. কাজী কামাল উদ্দিন। এছাড়াও উপস্থিত ছিলেন ফার্মেসী বিভাগের সহকারী অধ্যাপক সৈয়দ কৌশিক আহমেদ, সুমাইয়া হক চাঁদনী, বিভাগের প্রভাষক ও অনুষ্ঠানের আহ্বায়ক জয় চন্দ্র রাজবংশী, মানতাসা তাবাসসুম,রাফেজা খাতুন ও ফার্মেসী বিভাগের বিভিন্ন ব্যাচের শিক্ষার্থীরা।

সকালে বিভাগের নবীন শিক্ষার্থীদের (৬ষ্ঠ ব্যাচ) ফুলের শুভেচ্ছায় বরণ করা হয়। এছাড়াও বিভাগের শিক্ষকদের উপস্থিতিতে পূর্বে অনুষ্ঠিত খেলাধূলার পুরস্কার বিতরণ করা হয় বিজয়ীদের মাঝে।

দুইপর্বে আয়োজিত এই অনুষ্ঠানের প্রথম পর্বে প্রধান অতিথি তার বক্তব্যে নবীনদের উদ্দেশ্যে বলেন, আধুনিক যুগে চিকিৎসাবিজ্ঞান মানুষের জীবনের অপরিহার্য একটি অংশ। ফার্মেসী বিভাগের পড়ে তোমাদেরকে ওষুধ সেবার মাধ্যমে নিজেদেরকে মানবসেবায় নিয়োজিত করতে হবে। তোমাদের সাফল্যই তোমাদের শিক্ষক, বিভাগ সর্বোপরি তোমাদের বিশ্ববিদ্যালয়কে বিশ্ব দরবারে সুপরিচিত করবে।

দ্বিতীয় পর্বে মধ্যাহ্নভোজের পর বিভাগের বিভিন্ন ব্যাচের শিক্ষার্থীদের অংশগ্রহণে মনোজ্ঞ সাংস্কৃতিক আয়োজন পরিবেশিত হয়।

ডেইলি বাংলাদেশ/আরএস/আরএ

Best Electronics
Best Electronics