Alexa কী চুমু, যার রেশ কাটতে লেগেছিল ১ বছর!

ঢাকা, সোমবার   ১৭ ফেব্রুয়ারি ২০২০,   ফাল্গুন ৪ ১৪২৬,   ২২ জমাদিউস সানি ১৪৪১

Akash

কী চুমু, যার রেশ কাটতে লেগেছিল ১ বছর!

 প্রকাশিত: ২০:৩৮ ৩১ আগস্ট ২০১৮   আপডেট: ২০:৪৫ ৩১ আগস্ট ২০১৮

কলকাতা অভিনেত্রী শ্রীলেখা মিত্র

কলকাতা অভিনেত্রী শ্রীলেখা মিত্র

টালিগঞ্জের প্রাণভোমরা শ্রীলেখা মিত্র। মিডিয়াতে তাকে নিয়ে বিতর্ক যেন শেষ হতেই চায় না। কখনো বোল্ড দৃশ্যে অভিনয়, কখনো বয়সে ছোট কারো সঙ্গে সম্পর্কে জড়িয়ে খবরের শিরোনাম হন এই নায়িকা।  

এদিকে ক'দিন আগে ম্যাগাজিনের প্রচ্ছদ কন্যা হিসেবে নিজের নাম জড়িয়ে তাক লাগালেন এই অভিনেত্রী। স্তন্যদান সপ্তাহ উপলক্ষে সম্প্রতি প্রকাশিত হয় এই ম্যাগাজিনটি। এতে দেখা যায়, একটি শিশুকে স্তন্যপান করাচ্ছেন অভিনেত্রী শ্রীলেখা। আর এই ছবিটি প্রকাশের পরেই শুরু হয়ে যায় তুমুল বিতর্ক।

তবে একটি বিতর্ক শেষ হতে না হতেই নতুন কিছুতে জড়িয়ে যান এই অভিনেত্রী। সম্প্রতি কলকাতার একটি সংবাদ মাধ্যমে এক সাক্ষাৎকারে তার কাছে জানতে চাওয়া হয়, জীবনে প্রথম কবে চুমু খেয়েছেন? উত্তরে শ্রীলেখা বলেন, আমি তখন জয়পুরিয়া কলেজে পড়ি। ক্লাস টুয়েলভে পড়তাম। ওই সময়ই আমার প্রথম প্রেম হয়। 

একদিন আমি আর সে (আমার বয়ফ্রেন্ড) বসে ক্যাডবেরি শেয়ারে খাচ্ছিলাম। ওই সময় খেতে খেতে চুমু খাওয়া। একটা গোটা ক্যাডবেরি শেয়ার করতে গিয়ে অনেকগুলো চুমু খেয়েছিলাম। সেটা অনেক মারাত্মক সিন ছিল। মূলত তখন কী করে চুমু খেতে হয় তাও জানতাম না আমি। তারপরেও সেটার রেশ কাটতে এক বছর লেগেছিল!

ডেইলি বাংলাদেশ/জেডআই