Alexa কিসের অপেক্ষায় জ্যোতি? 

ঢাকা, মঙ্গলবার   ১৭ সেপ্টেম্বর ২০১৯,   আশ্বিন ২ ১৪২৬,   ১৭ মুহররম ১৪৪১

Akash

কিসের অপেক্ষায় জ্যোতি? 

বিনোদন প্রতিবেদক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ২০:০৬ ১৭ আগস্ট ২০১৯  

জ্যোতিকা জ্যোতি

জ্যোতিকা জ্যোতি

জনপ্রিয় অভিনেত্রী জ্যোতিকা জ্যোতি প্রথমবার কলকাতার ছবি ‘রাজলক্ষ্মী-শ্রীকান্ত’তে অভিনয় করেছেন। ২০১৭ সালে শুটিং শুরু হওয়া এ ছবিটি আগামী ২০ সেপ্টেম্বর পশ্চিমবঙ্গে মুক্তি পাবে। বিষয়টি জানিয়েছেন জ্যোতি নিজেই।

তিনি বলেন, পরিচিত সবাই জানতে চাইত, ছবিটি কবে মুক্তি পাবে? উত্তর একটাই ছিল, দিনক্ষণ চূড়ান্ত হয়নি। তবে ২০ সেপ্টেম্বর মুক্তি পাচ্ছে জেনে এখন বেশ ভালো লাগছে। এর আগে শুক্রবার ছবির পোস্টার প্রকাশ করা হয়েছে। ওদিনই এর মুক্তির তারিখ ঘোষণা করা হয়।

ছবির গল্প প্রসঙ্গে জ্যোতি জানান, রাজলক্ষ্মী-শ্রীকান্ত’ নতুন আলোকে দর্শকদের সামনে তুলে ধরা হবে। এতে রাজলক্ষ্মী বাংলাদেশ থেকে কলকাতায় চলে যাওয়া ছিন্নমূল পরিবারের একটি মেয়ে। পরে নারী পাচার চক্রের ফাঁদে পড়ে তাকে নামতে হয় দেহব্যবসাতে। ছবির গল্পে উঠে আসবে অনুপ্রবেশ, নারীপাচার, চোরাকারবারসহ নানা বিষয়।

শরৎচন্দ্র চট্টোপাধ্যায়ের উপন্যাস অবলম্বনে ‘রাজলক্ষ্মী-শ্রীকান্ত’ ছবিটি নির্মাণ করেছেন কলকাতার পরিচালক প্রদীপ্ত ভট্টাচার্য। এতে শ্রীকান্ত চরিত্রে অভিনয় করেছেন ঋত্বিক চক্রবর্তী এবং রাজলক্ষ্মীর ভূমিকায় দেখা যাবে জ্যোতিকে।

জ্যোতি অভিনীত প্রথম চলচ্চিত্র ‘আয়না’ মুক্তি পায় ২০০৫ সালে। এরপর তিনি বেলাল আহমেদের ‘নন্দিত নরকে’  এবং তানভীর মোকাম্মেলের ‘রাবেয়া’  চলচ্চিত্রে গুরুত্বপূর্ণ ভূমিকায় অভিনয় করেন। এরপর তার অভিনীত তানভীর মোকাম্মেলের ‘জীবনঢুলী’ ও আজাদ কালামের ‘বেদেনী’ চলচ্চিত্র দুটি মুক্তি পায়। সবশেষ তাকে মোরশেদুল ইসলাম পরিচালিত ‘অনিল বাগচীর একদিন’ ছবিতে দেখা গেছে। 

ডেইলি বাংলাদেশ/এনএ