সাংবাদিক এমএ কাশেম সন্ত্রাসী হামলায় আহত

ঢাকা, বুধবার   ২২ মে ২০১৯,   জ্যৈষ্ঠ ৭ ১৪২৬,   ১৬ রমজান ১৪৪০

Best Electronics

সাংবাদিক এমএ কাশেম সন্ত্রাসী হামলায় আহত

 প্রকাশিত: ১৭:১৫ ৭ অক্টোবর ২০১৮   আপডেট: ১৭:১৫ ৭ অক্টোবর ২০১৮

ছবি: ডেইলি বাংলাদেশ

ছবি: ডেইলি বাংলাদেশ

জামালপুরে মাদকের আস্তানার সংবাদ সংগ্রহ করতে গিয়ে মাদক ও নারী ব্যবসায়ীদের হামলায় গুরুত্বর আহত হয়েছেন দৈনিক খবরপত্র পত্রিকার জেলা প্রতিনিধি এম এ কাশেম। 

মামলার এজাহারে জানা গেছে, সাংবাদিক এমএ কাশেম ৫ অক্টোবর শুক্রবার বিকেলে শহরের কাচারীপাড়ার আজিম উদ্দিনের বাসায় জমজমাট মাদক বিক্রি এবং নারী ব্যবসার সংবাদ সংগ্রহ করতে যায়। এলাকাবাসী দীর্ঘদিন ধরে ওই বাড়িতে অবৈধ মাদক ব্যবসা এবং নারী ব্যবসা নিয়ে অতিষ্ঠ হয়ে পড়েছে। 

এলাকাবাসীর অভিযোগের ভিত্তিতে সংবাদ সংগ্রহের জন্য ঘটনাস্থলে গেলে বাড়ির মালিক আজিম উদ্দিন ক্ষিপ্ত হয়ে উঠে। এ সময় তার ছেলে মাদক ব্যবসায়ী শফিকুল ইসলাম, মফিজুল ইসলাম, দ্বীন ইসলাম ওরফে কালুসহ মাদকের সঙ্গে জড়িত আরো ৫/৬ তার উপর অর্তকিতে হামলা চালায়। এতে সে গুরুতর আহত হলে জামালপুর জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। এ ঘটনায় এমএ কাশেম বাদি হয়ে গতকাল জামালপুর সদর থানায় একটি মামলা দায়ের করেছেন। 

সদর থানার নাসিমুল ইসলাম জানান, ঘটনার স্থল পরিদর্শক করা হয়েছে। আসামিদের দ্রুত গ্রেফতার করা হবে। এদিকে মাদক ব্যবসায়ীদের হামলায় আহত এমএ কাশেমের উপর হামলাকারীদের দ্রুত গ্রেফতার এবং দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানিয়েছেন জামালপুরের সাংবাদিক সংগঠন, রাজনৈতিক নেতৃবৃন্দ, বিভিন্ন সামাজিক সংগঠন।

ডেইলি বাংলাদেশ/জেডএম

Best Electronics