Alexa কিছু দল রাজনৈতিক সংকট সৃষ্টি করতে চায়: বাণিজ্যমন্ত্রী

ঢাকা, শুক্রবার   ১৮ অক্টোবর ২০১৯,   কার্তিক ২ ১৪২৬,   ১৮ সফর ১৪৪১

Akash

কিছু দল রাজনৈতিক সংকট সৃষ্টি করতে চায়: বাণিজ্যমন্ত্রী

 প্রকাশিত: ১৯:৫৭ ৯ ফেব্রুয়ারি ২০১৮  

আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য ও বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ

আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য ও বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ

কিছু দল দেশে মাঝে মাঝে রাজনৈতিক সংকট সৃষ্টি করতে চায় বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য ও বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ।

শুক্রবার রাজধানীর শেখ বোরহান উদ্দিন পোস্ট গ্র্যাজুয়েট কলেজের সুবর্ণজয়ন্তী অনুষ্ঠানে বক্তৃতাকালে তিনি এ মন্তব্য করেন।

বিএনপিকে উদ্দেশ্য করে তিনি বলেন, ২০১৩ সালে রাজনৈতিক সংঘাত সৃষ্টি করার জন্য মসজিদের জায়নামাজ পুড়িয়েছে, কোরআন শরীফ পুড়িয়েছিল। মায়ের কোল খালি করেছিল। আগামীতে যদি এই ধরনের ঘটনা ঘটাতে চায় তাহলে কোনো লাভ হবে না।

তোফায়েল আহমেদ বলেন, ২০১৪ সালের নির্বাচনকে বানচাল করার জন্য ২৪ জন পুলিশ, ৪ জন প্রিজাইডিং অফিসার, ৫ শ’ বুথ পুড়িয়ে দিয়েছিলো। কিন্তু লাভ হয়নি। যারা এটা করেছিলো তাদের লাভ হয়নি। আগামীতে যদি এই ধরনের ঘটনা ঘটাতে চায় তাতে কোনো লাভ হবে না। কারণ দেশের আইনশৃঙ্খলা বাহিনী তৎপর রয়েছে। তাদের নৈতিক দায়িত্ব দেশের মানুষের জানমালের নিরাপত্তা দেয়া।

মন্ত্রী বলেন, দুর্ভাগ্য কিছু কুচক্রী মহল সরকারকে বিব্রত করার জন্য প্রশ্নপত্র ফাঁসের নামে আমাদের সম্মান ক্ষুণ্ন করে। এ ব্যাপারে আমাদের আরও সতর্ক এবং যত্নবান হতে হবে।

কলেজ পরিচালনা পরিষদ সভাপতি অধ্যাপক ড. মো. হারুনুর রশীদ খানের সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, খাদ্যমন্ত্রী কামরুল ইসলাম, জাতীয় বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. হারুন-অর-রশিদ, জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের উপাচার্য ড.মিজানুর রহমান, বাংলাদেশ মেডিকেল অ্যাসোসিয়েশনের সভাপতি ডা. মোস্তফা জালাল মহিউদ্দিন প্রমুখ।

ডেইলি বাংলাদেশ/এসআই