‘কিছুই বলতে পারিনি বরং নিজেকে বিলিয়ে এসেছি’

ঢাকা, মঙ্গলবার   ২৫ জুন ২০১৯,   আষাঢ় ১১ ১৪২৬,   ২০ শাওয়াল ১৪৪০

‘কিছুই বলতে পারিনি বরং নিজেকে বিলিয়ে এসেছি’

 প্রকাশিত: ১৩:৪৩ ১০ অক্টোবর ২০১৮   আপডেট: ১৩:৪৩ ১০ অক্টোবর ২০১৮

ফাইল ছবি

ফাইল ছবি

এবার কঙ্গানার পরে জেগে উঠেছেন ‘কুইন’ ছবির সহশিল্পী নয়নী দীক্ষিত। জানিয়েছেন, শুধু তিনি নয় আমার দিকেও হাত বাড়িয়েছিলেন পরিচালক বিকাশ বহেল। শুটিংয়ের সময় হোটেলকক্ষে তার রুমে যেতে বলেন এই পরিচালক। সে সময় অস্বস্তিকর ব্যবহার করেছিলেন অভিযুক্ত বিকাশ। কিন্তু তখন আমি কিছুই বলতে পারিনি বরং নিজেকে বিলিয়ে এসেছি।

নয়নী বলেছেন, ‘কুইন’ ছবিতে কাজ করা ছিল আমার জীবনের সবচেয়ে বড় ভুলগুলোর একটি। তাছাড়া বিকাশের বিরুদ্ধে যে মেয়েরা অভিযোগ করছে, সেগুলোর একটিও মিথ্যে নয়।

তবে বিলিয়ে দেয়ার আগে প্রথম তিনি আমার শরীরে হাত বুলান। ওই সময় আমি তাকে বলেই বসেছিলাম, আমার সঙ্গে এমন করলে ধোলাই দেব। কিন্তু তিনি শোনেননি বরং ঝাঁপিয়ে পড়েন। 

এখন বুঝতে পারছি, সেদিন আসলে কী ঘটেছিল? নয়নী আরো বলেন, সে আমাদের (কঙ্গানা ও নয়নী) নিয়ে রেখেছিল একটা দুই তারকা হোটেলে। যখন বললাম, হোটেলটা ভালো লাগছে না। সে বলল, আমার রুমে চলে আসো। এরপরই আমি তাকে সাবধান করেছিলাম।

নয়নী দীক্ষিত আরো জানান, আমি অনায়াসে যৌনতায় রাজি হয়নি বলে, পরদিন যখন সেটে গেলাম, চুলে কী যেন একটা সমস্যা হয়েছিল আমার। তখন বিকাশ আমার ওপর খেপে গেলন, ওই সময় আগের দিনের কারণে ভীষণ বাজে ব্যবহারও করেন। 

কঙ্গনার ‘কুইন’ ছবিটিও পরিচালনা করেছিলেন বিকাশ বহেল। সেই ছবির সেটে এই দুজনের সঙ্গে নোংরা আচরণ করেন বিকাশ। কিছুদিন আগে তার বিরুদ্ধে এমনই অভিযোগ এনেছিলেন বলিউড নায়িকা কঙ্গানাও।

ডেইলি বাংলাদেশ/জেডআই