ঢাকা, বুধবার   ২০ ফেব্রুয়ারি ২০১৯,   ফাল্গুন ৭ ১৪২৫,   ১৪ জমাদিউস সানি ১৪৪০

দেশকে ক্যান্সার থেকে রক্ষা করেছে আওয়ামী লীগ

দিনাজপুর প্রতিনিধি

 প্রকাশিত: ১৮:৪২ ৯ অক্টোবর ২০১৮   আপডেট: ১৮:৫০ ৯ অক্টোবর ২০১৮

ছবি: ডেইলি বাংলাদেশ

ছবি: ডেইলি বাংলাদেশ

বিএনপি-জামায়াতের আমলে দেশ ক্যান্সারে আক্রান্ত হয়ে পড়েছিল বলে মন্তব্য করেছেন পররাষ্ট্রমন্ত্রী আবুল হাসান মাহমুদ আলী। তিনি বলেন, দেশের এ ক্রান্তিলগ্নে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ক্ষমতায় এসে দেশকে ক্যান্সার থেকে রক্ষা করেছেন। 

মঙ্গলবার সকাল ১১টার দিকে দিনাজপুরের একটি হাসপাতাল ভবনের ভিত্তিপ্রস্তর স্থাপন অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন। 

পররাষ্ট্রমন্ত্রী বলেন, শেখ হাসিনা সরকার শিক্ষা, স্বাস্থ্য, বিদ্যুৎ, যোগাযোগসহ সর্বস্তরের উন্নয়নের মাধ্যমে দেশকে ধ্বংসের হাত থেকে রক্ষা করেছে। আর কিছুদিন বিএনপি-জামায়াত ক্ষমতায় থাকলে এ দেশ মঙ্গা ও দরিদ্র পীড়িত  দেশে পরিণত হত। আজ বাংলাদেশ নিম্ন মধ্যবিত্ত আয়ের দেশ। ২০৪১ সালে উন্নত দেশে পরিণত হবে। 

বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরকে পাওয়ার চশমা লাগানোর আহবান জানিয়ে তিনি বলেন, দেশে এত উন্নয়ন। উন্নয়নের মহাসড়কে দেশ আজ। অথচ তিনি উন্নয়ন দেখেন না। আগামীতে আওয়ামী লীগ ক্ষমতায় গেলে শহর আর গ্রাম একই সঙ্গে আলোকিত হবে।

অনুষ্ঠানে দিনাজপুরের ডিসি ড. আবু নঈম মুহাম্মদ আবদুছ ছবুর সভাপতিত্ব করেন। বক্তব্য রাখেন দিনাজপুর জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি ও সাবেক এমপি অ্যাডভোকেট আব্দুল লতিফ, পররাষ্ট্রমন্ত্রীর সহধর্মিনী শাহীন আলী, এসপি সৈয়দ আবু সায়েম, সমাজসেবা অধিদফতরের প্রকল্প পরিচালক স্টেফিন মুর্মু প্রমুখ।

ডেইলি বাংলাদেশ/জেডআর