কাল শুরু জাতীয় পুরুষ ও মহিলা পেসাপালো প্রতিযোগিতা

ঢাকা, সোমবার   ২৭ মে ২০১৯,   জ্যৈষ্ঠ ১৩ ১৪২৬,   ২২ রমজান ১৪৪০

Best Electronics

কাল শুরু জাতীয় পুরুষ ও মহিলা পেসাপালো প্রতিযোগিতা

ক্রীড়া প্রতিবেদক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৮:৩৩ ১৮ এপ্রিল ২০১৯   আপডেট: ১৮:৩৪ ১৮ এপ্রিল ২০১৯

ছবি : সংগৃহীত

ছবি : সংগৃহীত

টঙ্গিস্থ শহীদ আহসানউল্লাহ্ মাস্টার স্টেডিয়ামে বাংলাদেশ পেসাপালো এসোসিয়েশনের ব্যবস্থাপনায় নারী-পুরুষ মিলে মোট ১০দল নিয়ে কাল থেকে শুরু হচ্ছে প্রথম জাতীয় পুরুষ ও মহিলা পেসাপালো প্রতিযোগিতা-২০১৯।


বৃহস্পতিবার ভলিবল সভাকক্ষে অনুষ্ঠিত প্রথম জাতীয় পেসাপালো পুরুষ মহিলা প্রতিযোগিতার সংবাদ সম্মেলন এ ব্যাপারে বিস্তারিত জানানো হয়। 

সংবাদ সম্মেলন উপস্থিত ছিলেন বাংলাদেশ পেসাপালো এসোসিয়েশনের সভাপতি বীর মুক্তিযোদ্ধা ডাঃ নাজিম উদ্দিন আহমেদ, এছাড়াও উপস্থিত ছিলেন সহ সভাপতি রায়হান উদ্দিন ফকির, কোষাধ্যক্ষ আমিনুল ইসলাম লিটন, সাধারণ সম্পাদক তালহা জুবায়ের, যুগ্ম সম্পাদক আজম আলি খান এবং সদস্য মনোয়ার আলম নির্ঝর সহ অন্যান্যরা। এসময় তারা টুর্নামেন্ট এর নানান বিষয় তুলে ধরেন।

শুক্রবার সকাল ১০টায় অনুষ্ঠিতব্য প্রথম জাতীয় পুরুষ ও মহিলা পেসাপালো প্রতিযোগিতার উদ্বোধন করবেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল।

টুর্নামেন্টে দল অংশগ্রহণকারী দল: পুরুষ-বাংলাদেশ পুলিশ,ঢাকা জেলা ক্রীড়া সংস্থা, গাজীপুর জেলা ক্রীড়া সংস্থা,সাভার কমিউনিটি স্পোর্টস ক্লাব,বাংলাদেশ অ্যামেচার পেসাপালো ক্লাব, ইউএসসিডি ক্লাব,গাজীপুর।

মহিলা: বাংলাদেশ পুলিশ,বাংলাদেশ আনসার, ইউএসসিডি ক্লাব,গাজীপুর,ঢাকা জেলা ক্রীড়া সংস্থা।

খেলাগুলো রাউন্ড রবিন পদ্ধতিতে অনুষ্ঠিত হবে। শনিবার সকাল ৮টা থেকে নারী এবং পুরুষ দুই বিভাগেরই ফাইনাল অনুষ্ঠিত হবে এবং বিকেল ৩ টায় সমাপনি অনুষ্ঠানের মধ্যে দিয়ে প্রতিযোগিতাটি শেষ হবে।

ডেইলি বাংলাদেশ/আরএস

Best Electronics