Alexa কাল থেকেই লড়াই: দুদু

ঢাকা, শনিবার   ২১ সেপ্টেম্বর ২০১৯,   আশ্বিন ৬ ১৪২৬,   ২১ মুহররম ১৪৪১

Akash

কাল থেকেই লড়াই: দুদু

 প্রকাশিত: ১৪:১৭ ৩১ আগস্ট ২০১৮   আপডেট: ১৪:১৭ ৩১ আগস্ট ২০১৮

ফাইল ফটো

ফাইল ফটো

বিএনপির ভাইস চেয়ারম্যান শামসুজ্জামান দুদু বলেছেন, সেপ্টেম্বর থেকে লড়াই শুরু হবে এবং বিজয় না হওয়া পর্যন্ত লড়াই চলবে। কারণ আমাদের লক্ষ্য নির্বাচন। সুষ্ঠু নির্বাচন করতে হলে খালেদা জিয়াকে মুক্তি দিতে হবে। তিনি বলেন, মিথ্যা মামলায় একটি পরিত্যক্ত কারাগারে বন্দি রাখা হয়েছে খালেদা জিয়াকে। এমন দুঃসময় দেশে কখনো আসেনি।

শুক্রবার নয়াপল্টনে জাতীয়তাবাদী কৃষকদলের উদ্যোগে কৃষকদলের কেন্দ্রীয় সংসদের সদস্য ড. আমিনুল ইসলাম মঞ্জুর অকাল মৃত্যুতে শোক সভা ও দোয়া মাহফিলে তিনি এসব কথা বলেন।

শামসুজ্জামান দুদু বলেন, নির্বাচন নিয়ে ষড়যন্ত্র হচ্ছে। বিতর্কিত ইভিএম দিয়ে নির্বাচন করার কথা বলছে। নিজেদের লোকদের চেয়ারে বসে ষড়যন্ত্রের নির্বাচন করতে চায়। এ ধরনের নির্বাচন আমরা প্রত্যাশা করি না।

তিনি বলেন, খালেদা জিয়া ছাড়া দেশে কোনো ভালো কাজ আগে হয়নি। ভবিষ্যতেও হবে না। আমাদেরকে রাজপথে নামতে হবে। এটাই বড় সত্য। এই অবৈধ ও অনির্বাচিত সরকারের বিরুদ্ধে সবাইকে মাঠে নেমে গণতন্ত্র ও ন্যায় প্রতিষ্ঠার জন্য লড়াই করতে হবে ঐক্যবদ্ধভাবে। ২০ দলীয় জোটকেও মাঠে নামতে হবে। নির্বাচনের আগেই এসব ফয়সালা করতে হবে।

কৃষকদলের সহ-সভাপতি আলহাজ্ব এম এ তাহেরের সভাপতিত্বে এবং দফতর সম্পাদক জিয়াউল হায়দার পলাশের সঞ্চালনায় দোয়া মাহফিলে বিএনপির সিনিয়র যুগ্ম-মহাসচিব রুহুল কবির রিজভী, প্রচার সম্পাদক শহীদ উদ্দীন চৌধুরী এ্যানী, কৃষক দলের যুগ্ম-সাধারণ সম্পাদক তকদির হোসেন মোহাম্মাদ জসিম, সহ-সভাপতি নাজিম উদ্দীন মাস্টার, বিএনপি সহ-সাংগঠনিক সম্পাদক আব্দুস সালাম আজাদ, সহ-প্রচার সম্পাদক আমিরুল ইসলাম খান আলিম, কৃষকদলের কেন্দ্রীয় নেতা মাইনুল ইসলাম প্রমুখ উপস্থিত ছিলেন।

ডেইলি বাংলাদেশ/এএএম/এমআরকে