Alexa কার প্রশংসায় পঞ্চমুখ কঙ্গনা?

ঢাকা, বৃহস্পতিবার   ২২ আগস্ট ২০১৯,   ভাদ্র ৭ ১৪২৬,   ২০ জ্বিলহজ্জ ১৪৪০

Akash

বিয়ে নিয়েও বোমা ফাটালেন তিনি!

কার প্রশংসায় পঞ্চমুখ কঙ্গনা?

 প্রকাশিত: ১২:৩৫ ৩০ জুলাই ২০১৮   আপডেট: ১২:৪৩ ৩০ জুলাই ২০১৮

অভিনেত্রী কঙ্গনা রানাউত

অভিনেত্রী কঙ্গনা রানাউত

বলিউড কুইন খ্যাত অভিনেত্রী কঙ্গনা রানাউত। নানা সময় নানা কর্মে আলোচনায় আসেন তিনি। এবারো তেমনই নতুন আলোচনায় কঙ্গনা। তবে এটি পুরো ভিন্ন একটি বিষয়কে কেন্দ্র করে। 

এই নায়িকা এবার ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির প্রশংসায় পঞ্চমুখ। অবশ্য গত ৫ বছর ধরে বিভিন্ন সময়ে তার বিভিন্ন প্রশংসা করে আসছেন তিনি। এবার মোদির তরুণ জীবন নিয়ে তৈরি একটি শর্ট ফিল্মের স্ক্রিনিংয়ে গিয়ে বোমা ফাটালেন এই নায়িকা। 

ভারতীয় সংবাদমাধ্যমের প্রতিবেদন অনুযায়ী, মোদিকে ‘গণতন্ত্রের সঠিক নেতা’ হিসেবে অভিহিত করলেন কঙ্গনা।

জানা গেছে, মোদির জীবন নিয়ে তৈরি শর্টফিল্ম ‘চলো জিতে হ্যায়’ দেখে মুগ্ধ হয়ে কঙ্গনা বলেছেন, ছবিটা খুব সুন্দরভাবে তৈরি করা হয়েছে। কিভাবে একজোট হয়ে সমাজকে উন্নত করতে হয়, তা দেখিয়ে দিয়েছেন মোদি। তা এই গল্পে সঠিকভাবে তুলে ধরা হয়েছে। যা আমাকে ভীষণভাবে অনুপ্রাণিত করেছে।

এদিকে, সম্প্রতি একটি সাময়িকীকে দেয়া সাক্ষাৎকারে কঙ্গনা কথা বলেছেন নিজের বিয়ে নিয়ে। সেখানে তিনি বলেন, সব সময়ই আমি একজনকে বিয়ে করতে চেয়েছিলাম। কিন্তু তখন বিয়ের সুযোগ পাইনি। এতে অবশ্য মোটেই অসুখী নই। 

ওই বিয়ে না হওয়ায় বরং এখন সুখীই আমি। কঙ্গনার ভাষায়, আমার বর্তমান জীবন নিয়ে আমি খুবই খুশি। এমনকি আমি কখনোই আমার জীবনে খারাপ কিছু হোক চাইনি। ঈশ্বরকে ধন্যবাদ যে তখন বিয়েটা হয়নি। ঈশ্বর, তুমি আমাকে বাঁচিয়েছ।

ডেইলি বাংলাদেশ/জেডআই

Best Electronics
Best Electronics