কার্তিকের সঙ্গে ‘রোমান্টিক ভাবে’ সারার সৎ মা কারিনা

ঢাকা, বুধবার   ০১ এপ্রিল ২০২০,   চৈত্র ১৮ ১৪২৬,   ০৭ শা'বান ১৪৪১

Akash

কার্তিকের সঙ্গে ‘রোমান্টিক ভাবে’ সারার সৎ মা কারিনা

বিনোদন ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১০:০৩ ৩ ফেব্রুয়ারি ২০২০  

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

আসছে ভালবাসা দিবসে সারা আলি খান এবং কার্তিক আরিয়ানের অভিনীত ছবি ‘লাভ আজ কাল’ মুক্তি পাচ্ছে। আর তাই জোরকদমে চলছে ছবির প্রচারণা। সেই প্রচারের মাঝেই কার্তিকের সঙ্গে রোমান্টি ভাবে ধরা দিলেন সারা আলি খানের সৎ মা বলিউড অভিনেত্রী কারিনা কাপুর!

‘লাভ আজ কাল’ সিনেমার নায়িকা সারা আলি খানের সঙ্গে চুটিয়ে প্রোমোশনের মাঝে তার সৎ মা কারিনা কাপুর খানের সঙ্গে মনীশ মালহোত্রার ডিজাইনার পোশাকে ফ্যাশন র‍্যাম্পেও হাঁটলেন বলিউডের নয়া ক্যান্ডি বয় কার্তিক। ইদানীং কার্তিক আরিয়ানকে খান পাতৌদি পরিবারের সঙ্গে একটু বেশিই দেখা যাচ্ছে। আসল কারণটা শুধুই আগামি সিনেমা নাকি সারা আলি খানের প্রতি কার্তিকের দুর্বলতা, তা বোঝাও বেশ মুশকিল।

মণীশ মালহোত্রর পোশাকে কারিনার পাশে পারফেক্ট মানিয়েছিল কার্তিককে। অন্যদিকে, চল্লিশোর্ধ কারিনার চোখ ধাঁধানো উপস্থিতি। চুলের নয়া স্টাইলে এক ধাক্কায় কমে গিয়েছে বয়স। তিরিশের আরিয়ানের পাশে নেহাতই সুইট সিক্সটিন কারিনা।

সারা আলি খানের সঙ্গে কার্তিক আরিয়ানের জুটি তো হিট। বলিউডে নবাগতাদের কাছে বিশেষ আকর্ষণীয় পুরুষ কার্তিক। কম সময়ে একাধিক নায়িকাদের সঙ্গে জড়িয়ে গিয়েছে নাম। র‍্যাম্পে কারিনার সঙ্গে তার ঝকঝকে জুটি দেখে অনেকেরই প্রশ্ন এবার কি সারাকে ছেড়ে কারিনার সঙ্গে জুটি বাঁধছেন আরিয়ান? উত্তরের জন্য অপেক্ষা করতে হবে।

ডেইলি বাংলাদেশ/টিএএস