Alexa কার্ডিফ ইন্টারন্যাশনাল স্কুলে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা

ঢাকা, শুক্রবার   ২৮ ফেব্রুয়ারি ২০২০,   ফাল্গুন ১৫ ১৪২৬,   ০৪ রজব ১৪৪১

Akash

কার্ডিফ ইন্টারন্যাশনাল স্কুলে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা

নিজস্ব প্রতিবেদক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৭:৩৬ ১৩ ফেব্রুয়ারি ২০২০   আপডেট: ১৮:৫৬ ১৩ ফেব্রুয়ারি ২০২০

ছবি: ডেইলি বাংলাদেশ

ছবি: ডেইলি বাংলাদেশ

অনুষ্ঠিত হয়ে গেল কার্ডিফ ইন্টারন্যাশনাল স্কুল ঢাকার বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ২০২০।

রাজধানীর সরকারি শারীরিক শিক্ষা কলেজের মাঠে অনুষ্ঠিত প্রতিযোগিতার উদ্বোধন করেন বাংলাদেশ আওয়ামী লীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির প্রেসিডিয়াম সদস্য মো. আবদুর রহমান। 

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- বাংলাদেশের অন্যতম প্রধান শিল্পগোষ্ঠী জেএমআই গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক এবং কার্ডিফ ইন্টারন্যাশনাল লিমিটেড এর ব্যবস্থাপনা পরিচালক মো. আব্দুর রাজ্জাক।

মো. আবদুর রহমান বলেন, আব্দুর রাজ্জাকের মতো যদি ব্যবসায়ীরাও শিক্ষার মানোন্নয়নে এভাবে এগিয়ে আসে তাহলে গুণগত শিক্ষার যে অভাব সেটার পূরণ হবে। বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়তে আজকের শিশুদের আগামীর জন্য প্রস্তুত হওয়ার আহ্বান জানান তিনি।

আব্দুর রাজ্জাক বলেন, আমার বাবা একজন শিক্ষক ছিলেন। শিক্ষকদের প্রতি, শিক্ষার প্রতি আমার আবেগ সর্বোচ্চ। আমি শত ব্যস্ততার মধ্যেও এ প্রতিষ্ঠান গড়ে তুলেছি যাতে জাতি গঠনে শিক্ষার মানোন্নয়নে কিছু করতে পারি। তিনি সম্প্রতি যুব বিশ্বকাপ জেতায় বাংলাদেশ যুব ক্রিকেট দলের প্রতি শুভেচ্ছা জানিয়ে শিক্ষার্থীদের অনুপ্রাণিত করেন। মুজিববর্ষকে সামনে রেখে একটি শিক্ষাবান্ধব সমাজ ব্যবস্থা গড়ে তুলতে সবাইকে এগিয়ে আসার আহ্বান জানান।

ডেইলি বাংলাদেশ/এসআই