Alexa কারো থাকা না থাকার ওপর কাজ নির্ভর করে না: সেতুমন্ত্রী

ঢাকা, শনিবার   ১৭ আগস্ট ২০১৯,   ভাদ্র ৩ ১৪২৬,   ১৬ জ্বিলহজ্জ ১৪৪০

Akash

কারো থাকা না থাকার ওপর কাজ নির্ভর করে না: সেতুমন্ত্রী

নিজস্ব প্রতিবেদক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১২:৫৫ ৩১ জুলাই ২০১৯  

ফাইল ফটো

ফাইল ফটো

কে বিদেশে তা বিষয় নয়, ডেঙ্গু মোকাবিলায় কাজ হচ্ছে কি না সেটাই বিষয়। স্বাস্থ্যমন্ত্রীর বিদেশ সফরের বিষয়ে সাংবাদিকদের প্রশ্নের জবাবে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের এ কথা বলেন।

‘পরিষ্কার রাখি চারপাশের পরিবেশ পরিছন্ন  সমাজ- ডেঙ্গুমুক্ত  বাংলাদেশ’ স্লোগানে বুধবার রাজধানীর ধানমন্ডি লেকপার্কে ডেঙ্গু প্রতিরোধে জনসচেতনতা সৃষ্টির লক্ষ্যে তিন দিনের কর্মসূচি উদ্বোধনের সময় তিনি এসব কথা বলেন।

স্বাস্থ্যমন্ত্রীর মালয়েশিয়া সফর নিয়ে ওবায়দুল কাদের বলেন, কারো ব্যক্তিগত বিষয় নিয়ে মন্তব্য করতে চাই না। বর্তমান পরিস্থিতিকে মানবিক সংকট উল্লেখ করে তিনি বলেন, ডেঙ্গু মোকাবিলায় সবাইকে এক হয়ে কাজ করতে হবে। অন্য যেকোনো চ্যালেঞ্জের মতো ডেঙ্গু মোকাবিলায়ও সরকার সফল হবে বলে আশা রাখি। 

তিনি জানান, পাড়া মহল্লায় এই পরিচ্ছন্নতা অভিযান চলবে। পরিস্থিতি বিবেচনায় স্বাচিপ বিনামূল্যে ডেঙ্গুর রক্ত পরীক্ষা করবে।

কর্মসূচি উদ্বোধনের সময় উপস্তিত ছিলেন- আওয়ামী লীগের সভাপতিণ্ডলির সদস্য মতিয়া চৌধুরী, যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুর রহমান, জাহাঙ্গীর কবির নানক, সাংগঠনিক সম্পাদক বিএম মোজাম্মেল হক, এনামুল হক শামীম, বাহাউদ্দিন নাসিম, বিজ্ঞান  ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক আব্দুস সবুর,  ত্রাণ ও সমাজ কল্যাণ সম্পাদক সুজিত রায় নন্দি,  তথ্য গবেষণা সম্পাদক আফজাল হোসেন,কেন্দ্রীয় কমিটির সদস্য  মারুফা আক্তার পপি প্রমুখ।

ডেইলি বাংলাদেশ/এমআরকে

Best Electronics
Best Electronics