Alexa কারিনা এবং সানি লিওন এবার একসঙ্গে!

ঢাকা, মঙ্গলবার   ১০ ডিসেম্বর ২০১৯,   অগ্রহায়ণ ২৫ ১৪২৬,   ১২ রবিউস সানি ১৪৪১

কারিনা এবং সানি লিওন এবার একসঙ্গে!

 প্রকাশিত: ১১:১৫ ২৬ সেপ্টেম্বর ২০১৮   আপডেট: ১১:১৫ ২৬ সেপ্টেম্বর ২০১৮

কারিনা কাপুর এবঙ সানি লিওন

কারিনা কাপুর এবঙ সানি লিওন

বলিউড অভিনেত্রী কারিনা কাপুর। বরাবরই লাইমলাইটে থাকেন এ লাস্যময়ী। নিজের যোগ্যতা দিয়ে জয় করেছেন অসংখ্য ভক্তের হৃদয়। আর এবার তিনি আরজে হয়ে আবারো জয় করবেন তার ভক্তদের হৃদয়। 

মুম্বাইয়ের সুবুরবানের একটি স্টুডিওতে সোমবার কারিনার রেডিও অনুষ্ঠানের রেকর্ডিং হয়েছে। আর সেই অনুষ্ঠানে প্রথম অতিথি হয়ে অংশ নিয়েছেন সানি লিওন। 

ভারতীয় গণমাধ্যমের খবর অনুযায়ী, সোমবার দুপুর দুইটায় রেকর্ডিং শুরু হয় এবং তা দেড় ঘণ্টা ধরে চলে। এ সময় তারা সিনেমা, সন্তানসহ নানা বিষয়ে কথা বলেন। বেশ কিছুদিন ধরে রেডিও জকি হওয়ার প্রস্তুতি নিচ্ছিলেন কারিনা। প্রথম পর্বটি তিনি কোনো ঝামেলা ছাড়াই শেষ করেছেন।

রেডিও জকি হয়ে বেশ উচ্ছ্বসিত বেবো বেগম। ইতোমধ্যে রেডিও জকি হিসেবে নাম লেখিয়েছেন নির্মাতা করন জোহর। তার শো বেশ জনপ্রিয়তাও পেয়েছে। করনের শো যে এফএম চ্যানেলে প্রচারিত হয় সেটিতেই শো শুরু করছেন কারিনা।

কারিনা অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘ভীরে ডি ওয়েডিং’। বক্স অফিসে বেশ ভালো ব্যবসা করেছে সিনেমাটি। খুব শিগগির করন জোহরের ‘তখত’ সিনেমার শুটিং শুরু করবেন। পাশাপাশি অক্ষয় কুমারের সঙ্গে গুড নিউজ সিনেমাতেও দেখা যাবে এ অভিনেত্রীকে।

ডেইলি বাংলাদেশ/টিএএস