Alexa কারাগারেই জমজমাট পার্টি করলেন গ্যাংস্টার!

ঢাকা, রোববার   ২৩ ফেব্রুয়ারি ২০২০,   ফাল্গুন ১০ ১৪২৬,   ২৮ জমাদিউস সানি ১৪৪১

Akash

কারাগারেই জমজমাট পার্টি করলেন গ্যাংস্টার!

আন্তর্জাতিক ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৬:২৩ ২৪ জানুয়ারি ২০২০   আপডেট: ১৬:৩৯ ২৪ জানুয়ারি ২০২০

ছবিঃ প্রতীকী

ছবিঃ প্রতীকী

অপরাধের দায়ে বেশ কিছুদিন ধরেই কারাগারে বন্দি রয়েছেন গুজরাতের নামকরা গ্যাংস্টার বিশাল গোস্বামী। এবার কারাগারের কড়া নিরাপত্তা সযত্নে এড়িয়ে তার দুই ভাই অজয় ও রিংকু গোস্বামীসহ অন্যান্য বন্দিদের সঙ্গে নিয়ে করলেন নিউ ইয়ার পার্টি।

ঘটনার খবর পেয়ে সেখানে উচ্চপদস্থ গোয়েন্দা কর্মকর্তারা যান। প্রাথমিক তদন্তের পর এক সিনিয়র অফিসর ও এক জেলারকে বদলি করা হয়। জানা গেছে, এর আগেও বিশাল একটি স্মার্টফোন জোগাড় করে কারাগার থেকেই ফেসবুকে তার একটি ফেক অ্যাকাউন্ট চালাতেন। পরে নজরে আসায় তার ফোন নিয়ে নেওয়া হয়েছে। প্রতিবার কীভাবে কারাগারের মধ্যে এইসব নিষিদ্ধ জিনিস প্রবেশ করছে সেই নিয়ে চিন্তায় কর্মকর্তারা।

এরপর তার বিরুদ্ধে গুজরাট সন্ত্রাসবাদ ও সংগঠিত অপরাধ নিয়ন্ত্রণ ধারায় মামলা দায়ের করা হয়। এই প্রথম কোনো বন্দির বিরুদ্ধে এই মামলা দায়ের করা হয়েছে।

ঘটনার পর থেকেই এই গ্যাংস্টারকে কঠোর নজরদারিতে রেখেছেন কর্মকর্তারা। কিছুদিনের মধ্যেই জেলা পুলিশ সুপারের কাছে একটি রিপোর্ট জমা দেবেন তারা।
 
উল্লেখ্য, বিশাল এবং তার দুই ভাই অজয় ও রিঙ্কু গোস্বামী মিলে চাঁদাবাজি করত। চাঁদা আদায় নিয়ে অভিযোগের দায়ে পুলিশের হাতে ধরা পড়ে বিশাল।

ডেইলি বাংলাদেশ/জেএইচএফ