.ঢাকা, শুক্রবার   ১৯ এপ্রিল ২০১৯,   বৈশাখ ৫ ১৪২৬,   ১৩ শা'বান ১৪৪০

কাপ্তাইয়ে চেয়ারম্যান পদে একক প্রার্থী মফিজুল

রাঙামাটি প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৬:২৬ ১৯ ফেব্রুয়ারি ২০১৯  

ফাইল ছবি

ফাইল ছবি

পঞ্চম উপজেলা পরিষদ নির্বাচনে রাঙ্গামাটির কাপ্তাই উপজেলায় চেয়ারম্যান পদে একক প্রার্থী মো. মফিজুল হক।

তিনি চন্দ্রঘোনা ইউপির প্রাক্তন চেয়ারম্যান ও রাঙামাটি আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক।

বিপ্লব মারমা বলেন,  দৃঢ় অঙ্গীকারবদ্ধ ছিলাম এবার নির্বাচন করবো। কিন্তু মাননীয় এমপি দীপংকর তালুকদারের অনুরোধ ফেলতে পারিনি। দীপংকর তালুকদার এবং মফিজুল হককে সম্মান জানিয়ে নির্বাচন থেকে সরে এসেছি।

মো. মফিজুল হক বলেন, এমপি দীপংকর তালুকদারের পরামর্শে  প্রধানমন্ত্রী শেখ হাসিনা আওয়ামী লীগ থেকে প্রার্থী ঘোষণা করেছেন।  দলীয় সিদ্ধান্ত মেনে নিয়ে নির্বাচন থেকে সরে দাঁড়ানোয় বিপ্লব মারমাকে মফিজুল হক ধন্যবাদ জানাই।


কাপ্তাই উপজেলা নির্বাচন কর্মকর্তা মো. সাইফুল ইসলাম বলেন, মফিজুল হকসহ কাপ্তাই উপজেলায় প্রার্থী হতে মনোনয়ন জমা দিয়েছেন ৯ জন। মফিজুল হকের কোন প্রতিদ্বন্দ্বি না থাকলেও তার নামে নৌকা প্রতিক বরাদ্ধ থাকবে। ২০ ফেব্রুয়ারি যাচাইবাছাইয়ে বাদ না পড়লে মফিজুল হককে বিনা প্রতিদ্বন্দ্বিতায় উপজেলা চেয়ারম্যান হবেন।

তিনি আরো বলেন, ভাইস চেয়ারম্যান পদে প্রার্থী হচ্ছেন ৪ জন। তারা হলেন- মো. আলম, মো. নাসির উদ্দিন, সুব্রত বিকাশ তনচংগ্যা ও অংলাচিন মারমা। মহিলা ভাইস চেয়ারম্যান পদে হলেন নুর নাহার, ফারহানা আহমেদ পপি, মনোয়ারা বেগম ও উমেচিং মারমা।

কাপ্তাই উপজেলা উপজেলা নির্বাহী অফিসার আশ্রাফ আহমেদ রাসেল বলেন, ২৭ ফেব্রুয়ারি প্রার্থিতা প্রত্যাহারের শেষ দিন। শেষ দিন অতিবাহিত না হওয়া পর্যন্ত বিনা প্রতিদ্বন্দ্বিতায় চেয়ারম্যান কাউকে বলা যাবে না।

ডেইলি বাংলাদেশ/এমকেএ