Alexa কাদের-একরামের প্রচারণায় নির্ঘুম শিউলি

ঢাকা, শনিবার   ২১ সেপ্টেম্বর ২০১৯,   আশ্বিন ৬ ১৪২৬,   ২১ মুহররম ১৪৪১

Akash

কাদের-একরামের প্রচারণায় নির্ঘুম শিউলি

নোয়াখালী প্রতিনিধি

 প্রকাশিত: ১৭:১৮ ২০ ডিসেম্বর ২০১৮   আপডেট: ১৭:১৮ ২০ ডিসেম্বর ২০১৮

ছবি: ডেইলি বাংলাদেশ

ছবি: ডেইলি বাংলাদেশ

নোয়াখালী-৫ ও নোয়াখালী-৪ আসনে আওয়ামী লীগের প্রার্থী ওবায়দুল কাদের ও একরামুল করিম চৌধুরীর পক্ষে দিন রাত নির্ঘুম প্রচারণা চালাচ্ছেন কবিরহাট উপজেলা পরিষদের চেয়ারম্যান কামরুন নাহার শিউলি একরাম।

একাদশ সংসদ নির্বাচনের তফসিল ঘোষণার পর থেকেই কবিরহাট-কোম্পানিগঞ্জ-নোয়াখালী সদর-সুবর্ণচরের প্রতিটি পাড়া-মোহল্লায় মহিলা সমাবেশ, উঠান বৈঠক, গণসংযোগ করছেন শিউলি একরাম।

নোয়াখালী পৌরসভার কাউন্সিলর জাহিদুর রহমান শামীম বলেন, একজন নারী হয়েও দুটি সংসদীয় আসনে নৌকার বিজয় নিশ্চিত করতে নির্ঘুম প্রচারণা চালাচ্ছেন শিউলী একরাম। প্রতিটি মহিলা সমাবেশ ও উঠান বৈঠকে নারী জাগরণ এবং আওয়ামী লীগ সরকারের উন্নয়নের সঠিক চিত্র ভোটারদের কাছে তুলে ধরছেন তিনি। স্বামী একরামুল করিম চৌধুরীর মতোই ভোটারদের দ্বারে দ্বারে গিয়ে খোঁজ নিচ্ছেন উপজেলা চেয়ারম্যান শিউলি।

এ সময় কামরুন নাহার শিউলি একরাম বলেন, ওবায়দুল কাদের নোয়াখালীবাসীর গর্ব। তিনি শেখ হাসিনার নেতৃত্বে দেশের উন্নয়নে ব্যাপক পরিশ্রম করে যাচ্ছেন। একরামুল করিম চৌধুরীও সদর-সুবর্ণচরে ব্যাপক উন্নয়ন করেছেন। যা অতীতের সব রেকর্ডকে হার মানিয়েছে। চলমান উন্নয়ন অব্যাহত রাখতে আবারো আওয়ামী লীগকে ক্ষমতায় আনা প্রয়োজন। তাই আমি নোযাখালী-৫ ও নোয়াখালী-৪ আসনে নৌকার পক্ষে গণসংযোগ।

ডেইলি বাংলাদেশ/এআর