কাজ থেকে বাদ দেয়ায় শিশুকে পানিতে ডুবিয়ে হত্যা

ঢাকা, রোববার   ১২ জুলাই ২০২০,   আষাঢ় ২৯ ১৪২৭,   ২১ জ্বিলকদ ১৪৪১

Beximco LPG Gas

কাজ থেকে বাদ দেয়ায় শিশুকে পানিতে ডুবিয়ে হত্যা

চাঁদপুর প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ০২:৩৪ ৭ জুন ২০২০  

স্বজনের আহাজারি, ইনসেটে শিশু জান্নাতুল

স্বজনের আহাজারি, ইনসেটে শিশু জান্নাতুল

চাঁদপুরের শাহরাস্তিতে হাত বেঁধে পাঁচ বছরের এক শিশুকে পানিতে ডুবিয়ে হত্যার অভিযোগ উঠেছে গৃহকর্মীর বিরুদ্ধে। এ ঘটনায় গৃহকর্মী ফাতেমা আক্তার ফতুকে পুলিশে দিয়েছে স্থানীয়রা।

শনিবার উপজেলার বলশিদ তালুকদার বাড়িতে এ ঘটনা ঘটে। নিহত জান্নাতুল মাওয়া একই বাড়ির আকতার হোসেনের মেয়ে।

ইউপি সদস্য মো. আহসান জানান, তালুকদার বাড়ির খোরশেদ আলমের মেয়ে কাজল রেখার পার্শ্ববর্তী হোসেনপুর গ্রামে বিয়ে হয়। প্রায় পাঁচ বছর আগে তার স্বামী আক্তার হোসেন মারা যান। এরপর থেকে তিনি বাবার বাড়িতে মেয়ে জান্নাতুল মাওয়াকে নিয়ে থাকছেন। তাদের বাসায় কাজ করতেন ফাতেমা। কিন্তু ঠিকমতো কথা না শোনায় পাঁচ মাস আগে কাজ থেকে তাকে বাদ দেয়া হয়। এরপর আর ওই বাড়িতে আসেননি তিনি।

ইউপি সদস্য আরো জানান, শনিবার সকালে কোনো কারণ ছাড়াই ছোট ছেলে আরাফাতকে নিয়ে তালুকদার বাড়িতে আসেন ফাতেমা। এ সময় আদর করার নামে তিনি জান্নাতুলকে বাড়ির বাইরে নিয়ে যান। কিন্তু কয়েক ঘণ্টা পেরিয়ে গেলেও শিশুসহ ফাতেমার খোঁজ পাওয়া যাচ্ছিল না। পরে মেয়েকে খোঁজাখুঁজি শুরু করেন মা। একপর্যায়ে বাড়ির পাশের ডোবায় দুই হাত বাঁধা অবস্থায় জান্নাতুলের মরদেহ ভেসে ওঠে। এ সময় ডোবার পাশের বাগান থেকে দৌড়ে পালানোর চেষ্টা করলে ফাতেমাকে ধরে পুলিশে দেয় স্থানীয়রা।

শাহরাস্তি থানার ওসি মো. শাহ আলম বলেন, ফাতেমাকে আটক করা হয়েছে। এ ঘটনায় হত্যা মামলা করেছেন নিহত জান্নাতুলের মা কাজল রেখা। মরদেহ সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

ডেইলি বাংলাদেশ/এমআর