Alexa কাজের জন্য প্রস্তাব পেয়েছি: সারাহ

ঢাকা, মঙ্গলবার   ১৭ সেপ্টেম্বর ২০১৯,   আশ্বিন ২ ১৪২৬,   ১৭ মুহররম ১৪৪১

Akash

কাজের জন্য প্রস্তাব পেয়েছি: সারাহ

 প্রকাশিত: ১০:৪০ ১০ ফেব্রুয়ারি ২০১৮   আপডেট: ১০:৪২ ১০ ফেব্রুয়ারি ২০১৮

ফাইল ছবি

ফাইল ছবি

দেশের জনপ্রিয় মডেল-অভিনেত্রী ও মিস বাংলাদেশ ইউকে বিজয়ী সারাহ আলী। এবার তিনি নতুন একটি খবর দিলেন। সম্প্রতি বনানীতে গত ৩রা ফেব্রুয়ারি শেষ হয়েছে ‘গ্ল্যাম শো প্রেজেন্টস সারাহ’স কুটর অ্যান্ড কেজি অ্যাট্রেস বাই আরএনকে এক্সিবিশন’। পোশাক, কসমেটিকস ও জুতার কালেকশন প্রদর্শন হয় সেখানে।

এই এক্সিবিশনে এসে কথা হয় এই মডেল-অভিনেত্রীর সঙ্গে। সেখানে সারাহ ডেইলি বাংলাদেশকে বলেন, বাংলা সিনেমায় কাজের জন্য প্রস্তাব পেয়েছি। তবে এটা বাংলাদেশের না, কলকাতার ছবি। ছবির নাম ‘হারিয়ে খুঁজি’। তবে ছবির পরিচালক এবং আমার বিপরীতে কে কাজ করছেন তা এখনই জানাতে চাই না।

গল্পটি আমার ভালো লেগেছে। সব ঠিক থাকলে শিগগির মহরতের মাধ্যমে সবকিছু সকলকে জানিয়ে দেবে ছবির প্রযোজনা প্রতিষ্ঠান।

এদিকে ডিজাইনিংয়ের পাশাপাশি অভিনয় নিয়ে ব্যস্ত থাকতে চান সারাহ। তিনি জানান, শুধু মডেলিং বা অভিনেত্রী হিসেবে না ডিজাইনার হিসেবে অনেকদিন ধরেই কাজ করছি। মূলত ২০১৩ সালে ব্যাংকক থেকে পোশাক ডিজাইনে কোর্স শেষ করে সারাহ’স কুটর-এর যাত্রা শুরু করি। তবে এখন অভিনয় নিয়েও ব্যস্ত থাকতে চাই।

এর আগে সারাহ আলী বেশকিছু টিভি নাটকে অভিনয় করেছেন। এগুলোর মধ্যে রয়েছে ‘এফডিসি’, ‘সুখের লাগিয়া’, ‘তবুও তোমাকে’, ‘অনাকাঙ্ক্ষিত সত্য’, ‘রং নাম্বার’ ইত্যাদি।

এছাড়া আরটিভির ‘লুক অ্যাট মি’, একুশে টিভির ‘রাইড অন দ্য টপ’, এটিএন বাংলার ‘ঢাকঢোল’সহ বেশকিছু অনুষ্ঠানে উপস্থাপক হিসেবেও কাজ করেছেন। অভিনয় এবং উপস্থাপনার পাশাপাশি একাধিক দেশে নিজের করা ডিজাইন নিয়ে হাজির হয়েছেন সারাহ আলী। আর খুব শিগগির বড় পর্দায় চিত্রনায়িকা হিসেবে আসছেন তিনি।

ডেইলি বাংলাদেশ/জেডআই/টিএএস