কাকে নিয়ে উচ্ছল বুবলী ও তার পরিবার?

ঢাকা, মঙ্গলবার   ২৫ জুন ২০১৯,   আষাঢ় ১১ ১৪২৬,   ২০ শাওয়াল ১৪৪০

কাকে নিয়ে উচ্ছল বুবলী ও তার পরিবার?

 প্রকাশিত: ১২:১৭ ২০ জুলাই ২০১৮   আপডেট: ১২:৩০ ২০ জুলাই ২০১৮

নায়িকা শবনম বুবলি

নায়িকা শবনম বুবলি

বর্তমান সময়ের আলোচিত নায়িকা শবনম বুবলি। বর্তমানে একের পর এক ছবি উপহার দিচ্ছেন এই নায়িকা। তবে প্রত্যেক ছবিতে তার নায়ক শাকিব খান। এই নিয়ে গুঞ্জনেরও যেনো শেষ নেই তার। 

একাধিক গণমাধ্যমে খবর প্রকাশিত হয়েছে, বিয়ে করে ফেলেছেন শাকিব-বুবলী। একাধিক সূত্রে এও শোনা যাচ্ছে, সময় ফেলে এক সঙ্গে থাকছেন তারা! তবে সব খবরকে গুজব বলে উড়িয়ে দিয়েছেন নায়িকা বুবলী। 

এদিকে, কাল এই নায়িকা সোশ্যাল মিডিয়ায় ঘটা করে জানালেন একটি আনন্দের খবর। সেখানে বেশ উচ্ছ্বাস প্রকাশ করলেন তিনি। বললেন বাসায় আনন্দের জোয়ার বইছে। তবে কী কারণে এতো আনন্দ বুবলী ও তার পরিবারে? 

বুবলী জানান, ছোট ভাইয়ের জন্য তার পরিবার বেশ গর্ব অনুভব করছেন। কারণ সদ্য ঘোষিত এইচএসসি ফলাফলে জিপিএ ৫ পেয়েছেন তার ভাই। এই জন্য সবার কাছে তার জন্য দোয়াও চেয়েছেন তিনি।

অবশ্য নায়িকা বুবলীও একজন মেধাবী ছাত্রী ছিলেন। ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে এমবিএ শেষ করেছেন এ অভিনেত্রী।

উল্লেখ্য, শাকিব খানের বিপরীতে বড় পর্দায় বুবলীর অভিষেক হয় ২০১৬ সালে। এর আগে একটি বেসরকারি চ্যানেলের নিউজ প্রেজেন্টার হিসেবে কাজ করেছেন বুবলী। 

এরপর তিন ঈদে তাদের ৬টি সিনেমা মুক্তি পেয়েছে। সর্বশেষ ঈদে মুক্তি পায় ‘চিটাগাইংয়া পোয়া নোয়াখাইল্লা মাইয়া’ ও ‘সুপারহিরো’। 

তাছাড়া বর্তমানে শুটিং কাজ চলছে ওয়াজেদ আলী সুমনের ‘ক্যাপ্টেন খান’ ছবির। সিনেমাটি ঈদুল আজহায় মুক্তি পাবে— এমনটা জানা গেছে প্রযোজনা প্রতিষ্ঠান শাপলা মিডিয়া সূত্রে। এছাড়া ‘প্রিয়তমা’সহ একাধিক প্রজেক্ট রয়েছে বুবলীর হাতে। যার প্রত্যেকটি ছবিতে নায়ক ভুমিকায় রয়েছেন শাকিব খান।

ডেইলি বাংলাদেশ/জেডআই