কাউন্সিলর ফরিদের ঈদ শুভেচ্ছা বিনিময়

ঢাকা, বুধবার   ১৯ জুন ২০১৯,   আষাঢ় ৫ ১৪২৬,   ১৪ শাওয়াল ১৪৪০

কাউন্সিলর ফরিদের ঈদ শুভেচ্ছা বিনিময়

নিজস্ব প্রতিবেদক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ২১:৪৮ ৮ জুন ২০১৯   আপডেট: ২১:৫০ ৮ জুন ২০১৯

ছবি: ডেইলি বাংলাদেশ

ছবি: ডেইলি বাংলাদেশ

পবিত্র ঈদ-উল-ফিতর উপলক্ষে সর্বস্তরের জনগণের সঙ্গে ঈদ শুভেচ্ছা বিনিময় করেছেন ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের ৫২ নং ওয়ার্ডের নবনির্বাচিত কাউন্সিলর আলহাজ ফরিদ আহমেদ। এ সময় এলাকার সার্বিক অবস্থা পরিদর্শন করেন তিনি।

শনিবার সারাদিন তার নির্বাচনী এলাকার প্রায় সব জায়গা ঘুরে ঈদ শুভেচ্ছা বিনিময় করেন তিনি।

এসময় তিনি সবার সুখ, শান্তি সমৃদ্ধি ও কল্যাণ কামনা করেন। এলাকার উন্নয়নে হিংসা, বিদ্বেষ ভুলে ঐক্যবদ্ধ ও ভালোবাসাপূর্ণ সমাজ এবং দেশ গঠনের জন্য কাজ করার অঙ্গিকার করেন।

তিনি বলেন, জনগণের আশা-আকাঙ্খা অনুযায়ী প্রধানমন্ত্রী শেখ হাসিনা এদেশের উন্নয়নে কাজ করে যাচ্ছেন। শেখ হাসিনা ক্ষমতায় থাকলে দেশের সব ধর্মের মানুষ শান্তিতে থাকেন, নিরাপদে থাকে। তাই উন্নয়ন, অগ্রগতির ধারা অব্যহত রাখতে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কন্যা, প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র নেতৃত্বে আওয়ামী লীগকে বারবার ক্ষমতায় রাখতে হবে। 

এলাকার রাস্তাঘাট সংস্কারকাজ সম্পর্কে কাউন্সিলর বলেন- ঈদ শেষ হয়েছে, আমি শুধু ঈদ শুভেচ্ছা বিনিময় করতে আসিনি। পায়ে হেঁটে রাস্তাগুলো দেখতেই এসেছি। খুব শিগগিরই রাস্তার কাজ ধরা হবে।

এ সময় কাউন্সিলর ফরিদ আহমেদের সঙ্গে ঈদ শুভেচ্ছা বিনিময়ের সময় উপস্থিত ছিলেন- তুরাগ থানা কৃষকলীগের সভাপতি সাজেদুল ইসলাম, তুরাগ থানা আওয়ামী লীগের আইন বিষয়ক সম্পাদক সামসুল ইসলাম আজিম, ওয়ার্ড আওয়ামী লীগ নেতা কামাল হোসেন, কৃষকলীগ নেতা আল আমিনসহ আরো অনেকে।

ডেইলি বাংলাদেশ/ইএ/এমআরকে