Alexa মাকে অপমান, কলেজের তিন তলা থেকে লাফিয়ে আত্মহত্যার চেষ্টা শিক্ষার্থীর

ঢাকা, শনিবার   ০৭ ডিসেম্বর ২০১৯,   অগ্রহায়ণ ২২ ১৪২৬,   ০৯ রবিউস সানি ১৪৪১

মাকে অপমান, কলেজের তিন তলা থেকে লাফিয়ে আত্মহত্যার চেষ্টা শিক্ষার্থীর

নিজস্ব প্রতিবেদক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৬:১০ ১৬ সেপ্টেম্বর ২০১৯   আপডেট: ১৯:১৯ ১৬ সেপ্টেম্বর ২০১৯

ছবি: ডেইলি বাংলাদেশ

ছবি: ডেইলি বাংলাদেশ

রাজধানী মিরপুরের বনফুল আদিবাসী গ্রীন হার্ট কলেজের এক শিক্ষার্থী তিন তলা ভবন থেকে লাফিয়ে পড়ে আত্মহত্যার চেষ্টা করেছেন বলে অভিযোগ পাওয়া গেছে। 

সোমবার সকালে মিরপুর-১৩ নম্বরে অবস্থিত কলেজ ক্যাম্পাসে এ ঘটনা ঘটে। আহত অবস্থায় ছেলেটিকে শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে বলে জানিয়েছে পুলিশ।

আত্মহত্যার চেষ্টা করা শিক্ষার্থীর নাম শাহরিয়ার আলম আকাশ। সে কলেজের দ্বিতীয় বর্ষের ব্যবসায় শিক্ষা বিভাগের ছাত্র।

কাফরুল থানার ওসি সেলিমুজ্জামান বলেন, ছেলেটির পরীক্ষার ফলাফল খারাপ হওয়ায় কলেজ থেকে সকালে তার মাকে ফোন দিয়ে অপমান করা হয়েছে বলে শুনেছি। এ নিয়ে আত্মহত্যা চেষ্টাকারীর বাড়িতে কলহ হয়েছে। পরে সে কলেজে এসে তিন তলা থেকে লাফ দেয়।

আকাশের আত্মহত্যার চেষ্টার পরই কলেজের শিক্ষার্থীরা আন্দোলন বিক্ষোভ ও স্লোগান দিতে থাকেন। কলেজ কর্তৃপক্ষ থামাতে এলে তাদের সঙ্গে হাতাহাতির ঘটনাও ঘটে বলে জানা গেছে।

আকাশের সহপাঠীরা কলেজ কর্তৃপক্ষের বিরুদ্ধে স্লোগান দিতে থাকেন। পরে পুলিশ এলে তারা অভিযোগ করে বলেন, কলেজ কর্তৃপক্ষ সব সিসিটিভি ক্যামেরা খুলে ফেলেছে যাতে ঘটনা আড়ালে চলে যায়। এই ঘটনায় তারা কলেজ কর্তৃপক্ষের কর্তৃত্বপরায়ণ আচরণকে দায়ী করেছেন।  

একজন অভিভাবক বলেন, স্কুল শাখায় ছেলে পড়াশোনা করে। তাকে স্কুলে দিতে সকালে যাই। তখন শুনতে পাই আকাশ নামে একটি ছেলে লাফ দিয়ে আত্মহত্যার চেষ্টা করেছে। আমি গেট দিয়ে ঢুকতেই মারামারি দেখি। এরপর বের হয়ে যাই। সন্তানকে আর স্কুলে দেইনি।

ডেইলি বাংলাদেশ/এমকে/টিএসআই