Alexa কলাপাড়ায় সম্ভ্রম হারালেন গৃহবধূ-কিশোরী!

ঢাকা, শনিবার   ১৪ ডিসেম্বর ২০১৯,   অগ্রহায়ণ ২৯ ১৪২৬,   ১৬ রবিউস সানি ১৪৪১

কলাপাড়ায় সম্ভ্রম হারালেন গৃহবধূ-কিশোরী!

কলাপাড়া (পটুয়াখালী) প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ০০:৪০ ২২ অক্টোবর ২০১৯  

প্রতীকী ছবি

প্রতীকী ছবি

পটুয়াখালীর কলাপাড়ায় সম্ভ্রম হারানোর পৃথক অভিযোগ উঠেছে। এরইমধ্যে সোমবার রাতে ভুক্তভোগী গৃহবধূ ও কিশোরীর মামা বাদী হয়ে দুটি ধর্ষণ মামলা করেন।

মামলার তথ্যানুযায়ী, শনিবার রাতে উপজেলার টেপুরা বাজার থেকে কালীভিটা কল্যাণ বাড়ির সামনে এলে আদু মাতুব্বরসহ চারজন গৃহবধূর পথ রোধ করে। এক পর্যায় গৃহবধূর মুখে গামছা বেঁধে ও তার সহযোগীরা হাত-পা চেপে ধরে। এ সময় আদু ওই গৃহবধূর সম্ভ্রম লুট করে। এতোদিন তিনি স্বামী-সন্তান নিয়ে আদু ও তার সহযোগীদের ভয়ে পালিয়ে ছিলেন। 

অপর মামলার তথ্যানুযায়ী, শুক্রবার দুপুরে ধানখালী ইউপির নমোরহাট বাজারে দিপু মজুমদারের কম্পিউটারের দোকানে মেমোরি কার্ড ডাউনলোড করতে যান এক কিশোরী। সবাই নামাজ পড়তে গেলে কিশোরীর সম্ভ্রম কেড়ে নেয় দিপু। পরে ঘটনাটি মাকে জানায় ভুক্তভোগী কিশোরী। 

কলাপাড়া থানার ওসি মনিরুল ইসলাম জানান, দুটি ঘটনাই কয়েকদিন আগে ঘটেছে। সোমবার রাতে আদুকে প্রধান আসামি করে আরো চার জনের নাম উল্লেখ করে ধর্ষণ মামলা করে ভুক্তভোগী গৃহবধূ। একই সময় ভুক্তভোগী কিশোরীর মামা বাদী হয়ে আরেকটি ধর্ষণ মামলা করেন। ভুক্তভোগীদের ডাক্তারি পরীক্ষার জন্য হাসপাতালে পাঠানো হবে। এরইমধ্যে আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে।

ডেইলি বাংলাদেশ/এমকেএ