.ঢাকা, শনিবার   ২৩ মার্চ ২০১৯,   চৈত্র ৮ ১৪২৫,   ১৬ রজব ১৪৪০

‘ভালো কিছু আশা করছি, মন্দের জন্যও প্রস্তুত’

নিজস্ব প্রতিবেদক :: staff-reporter

 প্রকাশিত: ০১:০১ ৯ নভেম্বর ২০১৮   আপডেট: ০১:০১ ৯ নভেম্বর ২০১৮

ফাইল ছবি

ফাইল ছবি

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, ভালো কিছুর আশা করছি এবং মন্দের জন্যও প্রস্তুত আছি।

বৃহস্পতিবার সন্ধ্যায় রাজধানীর ধানমন্ডিতে আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার রাজনৈতিক কার্যালয়ে দলের সম্পাদকমণ্ডলীর সভা শেষে সংবাদ সম্মেলনে এ মন্তব্য করেন তিনি।

শুক্রবার নির্বাচনকালীন সরকার হচ্ছে অর্থমন্ত্রীর এমন বক্তব্য সঠিক কি না জানতে চাইলে তিনি বলেন, এটা কবে হবে, সাইজ কী হবে তা বলার এখতিয়ার একমাত্র প্রধানমন্ত্রীর। 

ওবায়দুল কাদের বলেন, আওয়ামী লীগ নেতাদের গণসংযোগের অভিযান বাংলাদেশে অব্যাহত থাকবে। আজ (বৃহস্পতিবার) শিডিউল ঘোষণার পর তা আরো জোরদার হবে। তবে আওয়ামী লীগ থেকে মনোনয়নপ্রত্যাশীদের নির্বাচন কমিশনের আচরণবিধি মেনে সব তৎপরতা, গণসংযোগ ও সভা-সমাবেশ করার নির্দেশ দিচ্ছি।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন যুগ্ম-সাধারণ সম্পাদক মাহবুব-উল আলম হানিফ, জাহাঙ্গীর কবির নানক, আব্দুর রহমান, সাংগঠনিক সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাছিম, বি এম মোজাম্মেল হক, মেজবাহ উদ্দিন সিরাজ, একেএম এনামুল হক শামীম, দফতর সম্পাদক আবদুস সোবহান গোলাপ, তথ্য ও গবেষণা সম্পাদক অ্যাডভোকেট আফজাল হোসেন, ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক সুজিত রায় নন্দী, কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক ফরিদুন্নাহার লাইলী, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক দেলোয়ার হোসেন, কেন্দ্রীয় সদস্য মারুফা আক্তার পপি, রিয়াজুল কবির কাওসার প্রমুখ।

ডেইলি বাংলাদেশ/আরএ