Alexa কলসিন্দুরের ঘটনা তদন্ত করবে ক্রীড়া মন্ত্রণালয়ের কমিটি

ঢাকা, সোমবার   ১৯ আগস্ট ২০১৯,   ভাদ্র ৪ ১৪২৬,   ১৭ জ্বিলহজ্জ ১৪৪০

Akash

কলসিন্দুরের ঘটনা তদন্ত করবে ক্রীড়া মন্ত্রণালয়ের কমিটি

স্পোর্টস প্রতিবেদক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ২১:৪৩ ১৫ মে ২০১৯   আপডেট: ২১:৪৫ ১৫ মে ২০১৯

ফাইল ছবি

ফাইল ছবি

ময়মনসিংহের ধোবাউড়া উপজেলার কলসিন্দুর উচ্চ মাধ্যমিক স্কুল অ্যান্ড কলেজের তালা ভেঙে অফিস কক্ষে আগুন দিয়েছে দুর্বৃত্তরা। এতে নারী ফুটবলারদের অর্জিত মেডেল-সনদ আগুনে পুড়ে যাওয়ার ঘটনা অনুসন্ধানে তদন্ত কমিটি গঠন করেছে যুব ও ক্রীড়া মন্ত্রণালয়।

বুধবার ক্রীড়া মন্ত্রণালয়ের জনসংযোগ কর্মকর্তা কাজী আরিফ বিল্লাহ স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। 

আরো পড়ুন>প্রধানমন্ত্রীর কাছে বিচার চাইলেন সানজিদা ও মারিয়া

বিজ্ঞপ্তিতে জানানো হয়, এ ঘটনা তদন্তে ময়মনসিংহ যুব উন্নয়ন অধিদফতরের উপপরিচালককে আহ্বায়ক করে তিন সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়েছে। বাকিরা হলেন- ময়মনসিংহ জেলা ক্রীড়া অফিসার এবং জেলা ও উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা।

কমিটিকে আগামী সাত দিনের মধ্যে তদন্ত প্রতিবেদন মন্ত্রণালয়ে জমা দিতে বলা হয়েছে।

ডেইলি বাংলাদেশ/আরএস/এসআই

Best Electronics
Best Electronics

শিরোনাম

শিরোনামকুমিল্লার বাগমারায় বাস-অটোরিকশা সংঘর্ষে নারীসহ নিহত ৭ শিরোনামবন্যায় কৃষিখাতে ২শ’ কোটি টাকার বেশি ক্ষতি হবে না: কৃষিমন্ত্রী শিরোনামচামড়ার অস্বাভাবিক দরপতনের তদন্ত চেয়ে করা রিট শুনানিতে হাইকোর্টের দুই বেঞ্চের অপারগতা প্রকাশ শিরোনামচামড়া নিয়ে অস্থিতিশীল পরিস্থিতি সমাধানে বিকেলে সচিবালয়ে বৈঠক শিরোনামডেঙ্গু: গত ২৪ ঘণ্টায় হাসপাতালে ভর্তি ১৭০৬ জন: স্বাস্থ্য অধিদফতর শিরোনামডেঙ্গু নিয়ে স্বাস্থ্য মন্ত্রণালয়ের প্রতিবেদন দুপুরে আদালতে উপস্থাপন শিরোনামডেঙ্গু রোগীর সংখ্যা কমছে: সোহরাওয়ার্দী হাসপাতালের পরিচালক শিরোনামইন্দোনেশিয়ায় ফেরিতে আগুন, দুই শিশুসহ নিহত ৭ শিরোনামআফগানিস্তানে বিয়ের অনুষ্ঠানে বোমা হামলা, নিহত বেড়ে ৬৩