কলমাকান্দায় এমপির সঙ্গে মতবিনিময়

ঢাকা, বৃহস্পতিবার   ২৭ জুন ২০১৯,   আষাঢ় ১৪ ১৪২৬,   ২৩ শাওয়াল ১৪৪০

কলমাকান্দায় এমপির সঙ্গে মতবিনিময়

কলমাকান্দা (নেত্রকোনা) প্রতিনিধি

 প্রকাশিত: ১৩:৩২ ১৪ জানুয়ারি ২০১৯   আপডেট: ১৩:৩২ ১৪ জানুয়ারি ২০১৯

ছবি: ডেইলি বাংলাদেশ

ছবি: ডেইলি বাংলাদেশ

নেত্রকোনা জেলার কলমাকান্দা উপজেলায় সোমবার সকালে এমপি মানু মজুমদারের সঙ্গে মতবিনিময় সভা হয়েছে। জেলা মাল্টিপারপাস কাম অডিটোরিয়াম হল রুমে উপজেলা প্রসাশনের আয়োজনে উন্নয়ন ও জনগুরুত্বপূর্ণ সম্পর্কিত বিষয়ে মতবিনিময় সভা হয়।

ইউএনও'র সভাপতিত্বে এবং উপজেলা ভেটেরিনারি সার্জন ডা. ফারুক হোসেনের সঞ্চালনায় সভায় আরো বক্তব্য রাখেন-  উপজেলা চেয়ারম্যান শাহ্ মো.ফখরুল ইসলাম ফিরোজ , জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মো. আব্দুল খালেক তালুকদার, উপজেলা আওয়ামী লীগ সভাপতি মুক্তিযোদ্ধা চন্দন বিশ্বাস ও সাধারণ সম্পাদক মুক্তিযোদ্ধা মো.আনোয়ার হোসেন আজাদ, উপজেলা ভাইস-চেয়ারম্যান মো. রফিকুজ্জামান খোকন, জেলা পরিষদ সদস্য ইদ্রীস আলী তালুকদার , উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার সুলতান গিয়াস উদ্দিন, উপজেলা কৃষকলীগের সভাপতি মো. আবুল কালাম আজাদ, ওসি মো. মাজহারুল করিম, উপজেলা স্বাস্থ্য ও পি.পি. কর্মকর্তা ডা. আল মামুন, উপজেলা কৃষি কর্মকর্তা মো. ফারুক আহমেদ, উপজেলা যুবলীগ সভাপতি অ্যাডভোকেট মো. মিজানুর রহমান সেলিম ও সাধারণ সম্পাদক পলাশ কান্তি বিশ্বাস, ইউপি চেয়ারম্যান একেএম হাদিউজ্জামান হাদিস, প্রেস ক্লাব সভাপতি রাজ্জাক আহমেদ রাজু, যুব মহিলালীগ সভানেত্রী শরিফা আক্তার সাথী ও সাধারণ সম্পাদক রিক্তা সরকারসহ ইউপি চেয়ারম্যান, গণমাধ্যম কর্মী, সামাজিক, সাংস্কৃতিক ও সুশীল সমাজের প্রতিনিধিরা।

সভায় এমপি মানু মজুমদার বলেন, আমার নির্বাচনী ইশতেহারে এলাকার উন্নয়নে কাজের কথা বলা হয়েছে। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা  নেত্রকোনা-১ আসনে আমাকে মনোনয়ন দিয়েছেন, আর আপনারা আমাকে বিপুল ভোটের ব্যবধানে বিজয়ী করেছেন।

এ জন্য  আমি আপনাদেরকে সবাইকে আন্তরিকভাবে ধন্যবাদ জানাই। সেই সঙ্গে এলাকার উন্নয়নে আপনাদের নিয়েই নেত্রকোনা-১ আসনকে মডেল হিসেবে গড়ে তুলতে চাই।

ডেইলি বাংলাদেশ/জেএস