Alexa কলকাতায় মার্সিডিজের ধাক্কায় ২ বাংলাদেশি নিহত 

ঢাকা, সোমবার   ১৬ সেপ্টেম্বর ২০১৯,   আশ্বিন ১ ১৪২৬,   ১৬ মুহররম ১৪৪১

Akash

কলকাতায় মার্সিডিজের ধাক্কায় ২ বাংলাদেশি নিহত 

নিউজ ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৪:৪৯ ১৭ আগস্ট ২০১৯   আপডেট: ২১:৩৯ ১৭ আগস্ট ২০১৯

ছবি- সংগৃহীত

ছবি- সংগৃহীত

ভারতের কলকাতায় বেপরোয়া গাড়ির ধাক্কায় দুই বাংলাদেশি নিহত হয়েছেন। শুক্রবার গভীর রাতে লাউডন স্ট্রিট ও শেক্সপিয়র সরণির সংযোগস্থলে এ দুর্ঘটনা ঘটে। 

কলকাতার পুলিশ নিহত দুই বাংলাদেশির পরিচয় নিশ্চিত করেছে। এরা হলেন- কাজি মুহাম্মদ মইনুল আলম (৩৬) এবং ফারহানা ইসলাম তানিয়া (৩০)।

পুলিশ জানিয়েছে, শুক্রবার রাত ২টার দিকে বিড়লা তারামণ্ডল থেকে শেক্সপিয়র সরণির দিকে জাগুয়ার গাড়িটি প্রচণ্ড গতিতে যাচ্ছিল। ওই সময় লাউডন স্ট্রিট দিয়ে একটি মার্সিডিজ যাচ্ছিল। শেক্সপিয়র সরণির সংযোগস্থলে মার্সিডিজ গাড়িটির মাঝখানে জাগুয়ারটি সজোরে ধাক্কা মারে। এতে মার্সিডিজটি রাস্তার পাশে থাকা ওই দুই পথচারীকে ধাক্কা দিয়ে পিষে দেয়। 

এদিকে এ ঘটনায় মার্সিডিজের চালক ও এর আরোহী আহত হয়েছেন। ঘটনার পরই জাগুয়ারের চালক গাড়ি ফেলে পালিয়ে যান।

জানা গেছে, ওই সময় প্রবল বৃষ্টি হওয়ার কারণে মইনুল আলম এবং তানিয়াসহ তিন পথচারী রাস্তার পাশেই দাঁড়িয়ে ছিলেন। জাগুয়ারের গতি এত বেশি ছিল যে, মার্সিডিজের ধাক্কায় তারা গুরুতর আহত হন। সে সময় তাদের সঙ্গে থাকা অন্য ব্যক্তি কোনোভাবে বেঁচে যান। 

হাসপাতালে নেয়ার পর মইনুল আলম ও তানিয়াকে চিকিৎসক মৃত ঘোষণা করেন। ‍দুর্ঘটনায় আহত মার্সিডিজের আরোহীদের চিকিৎসা চলছে। জাগুয়ার গাড়িটি উদ্ধার করেছে পুলিশ। সিসিটিভির ফুটেজ দেখে চালককে খোঁজা হচ্ছে বলে জানিয়েছে পুলিশ।

ডেইলি বাংলাদেশ/জেডআর