Alexa কলকাতায় ‘ভয়’-এ আছেন নুসরাত ফারিয়া!

ঢাকা, সোমবার   ২১ অক্টোবর ২০১৯,   কার্তিক ৫ ১৪২৬,   ২১ সফর ১৪৪১

Akash

কলকাতায় ‘ভয়’-এ আছেন নুসরাত ফারিয়া!

বিনোদন ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১১:৩১ ২০ সেপ্টেম্বর ২০১৯  

নুসরাত ফারিয়া

নুসরাত ফারিয়া

মাস দুয়েক আগে কলকাতায় মুক্তি পায় বাংলাদেশি নায়িকা নুসরাত ফারিয়া অভিনীত প্রথম ভারতীয় চলচ্চিত্র ‘বিবাহ অভিযান’। মুক্তির পর ভালোই সাড়া ফেলে বিরসা দাশগুপ্ত পরিচালিত এই ছবিটি। সেই সাফল্যের রেশ না কাটতে আবারো কলকাতার ছবিতে অভিনয় করতে যাচ্ছেন নায়িকা। 

রাজা চন্দ পরিচালিত নতুন এই ছবির নাম ‘ভয়’। অ্যাকশন থ্রিলার ধর্মী এই ছবিতে নুসরাত ফারিয়ার বিপরীত অভিনয় করবেন অঙ্কুশ হাজরা।

পরিচালক রাজা চন্দ বলেন, নুসরাত ফারিয়া বাংলাদেশে কাজ করলেও টালিউডে তিনি বেশ পরিচিত মুখ। তবে ফারিয়া থাকলেও এটি যৌথ প্রযোজনার ছবি নয়, সম্পূর্ণ ভারতীয়। এছাড়া জনপ্রিয় নায়ক হিসেবে বহু আগেই নিজেকে প্রতিষ্ঠিত করেছেন অঙ্কুশ হাজরা। ক্যারিয়ারের শুরু থেকে অ্যাকশন-কমেডি-রোমান্টিক সব চরিত্রেই নজর কেড়েছেন।

‘ভয়’ ছবিটি এ বছর মুক্তির কোনো পরিকল্পনা নেই বলে জানান পরিচালক রাজা চন্দ। তাই পর্দায় আরো একবার অঙ্কুশ-ফারিয়ার রসায়ন দেখতে অপেক্ষা করতে হবে নতুন বছরের জন্য। 

প্রসঙ্গত, অঙ্কুশ-ফারিয়া জুটিকে প্রথম দেখা গিয়েছিল ২০১৫ সালে ‘আশিকী’ ছবিতে। এটি যৌথভাবে পরিচালনা করেছিলেন কলকাতার অশোক পাতি ও বাংলাদেশের আবদুল আজিজ। ভারত-বাংলাদেশের যৌথ প্রযোজনায় নির্মিত ‘আশিকী’ ছিল নুসরাত ফারিয়ার অভিষেক চলচ্চিত্র।

ডেইলি বাংলাদেশ/টিএএস