কর্মসূচি আসছে জাতীয় ঐক্যপ্রক্রিয়া ও যুক্তফ্রন্টের

.ঢাকা, বুধবার   ২৪ এপ্রিল ২০১৯,   বৈশাখ ১০ ১৪২৬,   ১৮ শা'বান ১৪৪০

কর্মসূচি আসছে জাতীয় ঐক্যপ্রক্রিয়া ও যুক্তফ্রন্টের

 প্রকাশিত: ২৩:৩১ ১৩ সেপ্টেম্বর ২০১৮   আপডেট: ২৩:৩৯ ১৩ সেপ্টেম্বর ২০১৮

যুক্তফ্রন্ট ও ঐক্য প্রক্রিয়ার নেতাদের বৈঠক

যুক্তফ্রন্ট ও ঐক্য প্রক্রিয়ার নেতাদের বৈঠক

ঐক্যবদ্ধভাবে কর্মসূচি ঘোষণা করতে যাচ্ছে ডা. এ কিউ এম কিবদরুদ্দোজা চৌধুরী নেতৃত্বাধীন যুক্তফ্রন্ট ও ড. কামাল হোসেনের জাতীয় ঐক্যপ্রক্রিয়া। 

আগামী শনিবার দুপুর ১২টায় কেন্দ্রীয় শহীদ মিনার থেকে এই কর্মসূচি ঘোষণা করা হবে বলে সাংবাদিকদের জানিয়েছেন ড. কামাল হোসেন। 

বৃহস্পতিবার রাত পৌনে দশটায় রাজধানীর উত্তরায় জাতীয় সমাজতান্ত্রিক দলের (জেএসডি) সভাপতি আ স ম আবদুর রবের বাসায় বৈঠকের পর এই সিদ্ধান্ত নেয়া হয়।

বৈঠকে উপস্থিত ছিলেন বিকল্প ধারার সভাপতি সাবেক রাষ্ট্রপতি ডা. বদরুদ্দোজা চৌধুরী, গণফোরাম সভাপতি ড. কামাল হোসেন, জেএসডি সভাপতি আ স ম রব, নাগরিক ঐক্যের আহ্বায়ক মাহমুদুর রহমান মান্না, গণস্বাস্থ্যের প্রতিষ্ঠাতা ডা. জাফরুল্লাহ চৌধুরী, গণফোরামের নির্বাহী সভাপতি অ্যাডভোকেট সুব্রত চৌধুরী, জেএসডির সাধারণ সম্পাদক আবদুল মালেক রতন ও সুলতান মনসুর আহমেদ প্রমুখ।

জেএসডি সাধারণ সম্পাদক আবদুল মালেক রতন বলেন, ‘যুক্তফ্রন্টের কর্মসূচি নিরূপণ এবং ড. কামাল হোসেন কীভাবে কাজ করতে চান, বৈঠকে এ নিয়ে আলোচনা হয়। রাত সাতটা চল্লিশে রবের বাসায় প্রবেশ করেন ড. কামাল হোসেন। এ সময় কামাল হোসেনকে অভ্যর্থনা জানান জেএসডি সভাপতি আ স ম  রব।  

দুই সপ্তাহ আগেও ড. কামাল হোসেনের বাড়িতে বৈঠক হয়। ওই বৈঠক থেকে সরকার পতনের আন্দোলনকে বেগবান করতে ড. কামাল ও বি চৌধুরী ঐক্যমত পোষণ করেন।

ডেইলি বাংলাদেশ/আরআই