Alexa কর্কটের প্রাপ্তি যোগ, সিংহের সম্মান প্রাপ্তি

ঢাকা, রোববার   ২২ সেপ্টেম্বর ২০১৯,   আশ্বিন ৭ ১৪২৬,   ২২ মুহররম ১৪৪১

Akash

কর্কটের প্রাপ্তি যোগ, সিংহের সম্মান প্রাপ্তি

 প্রকাশিত: ০৮:৪২ ১ সেপ্টেম্বর ২০১৮   আপডেট: ০৮:৪২ ১ সেপ্টেম্বর ২০১৮

ফাইল ছবি

ফাইল ছবি

কর্কট রাশির আজ দামি কোনো জিনিস প্রাপ্তির যোগ রয়েছে। যুক্তিপূর্ণ আলোচনায় সম্মান প্রাপ্তি রয়েছে সিংহ রাশির। রাশিচক্রের মাধ্যমে জেনে নিন কেমন যাবে আপনার আজকের দিনটি।

মেষ (মার্চ ২১-এপ্রিল ১৯) 
আত্মীয়দের সঙ্গে দেখা হওয়ার সুযোগ হতে পারে। বিদ্যার্থীদের জন্য সময়টা ভাল নয়। স্ত্রীর বেহিসেবি খরচে সংসারে অশান্তি হতে পারে। বন্ধুদের ব্যবহারে মনে দুঃখ পেতে পারেন। নিজের ভাল বুদ্ধি দিয়ে কর্মস্থানে উন্নতি। যানবাহন বা জমি কোনো কিছু কেনার আগে ভাবনা চিন্তা করা প্রয়োজন। আজ কোনো ভাল কাজ করেও বদনাম আসতে পারে। সঞ্চয়ের ব্যাপারে বিশেষ নজর দেয়া উচিত।

বৃষ (এপ্রিল ২০-মে ২০) 
উচ্চশিক্ষার ক্ষেত্রে ভাল সুযোগ আসতে পারে। সহকর্মীর জন্য কর্মস্থলে শান্তি ভঙ্গ। ব্যাভিচারী মানসিকতার জন্য সংসারে সমস্যা সৃষ্টি হতে পারে। কাউকে সাহায্য করা আজকে অনর্থক বলে মনে হবে। আত্মীয়দের ব্যবহার আপনার প্রতি ভাল থাকবে। দাম্পত্য জীবনে দুশ্চিন্তা। বাড়িতে অতিরিক্ত ব্যয় হতে পারে। হঠাৎ করে কোনো সমাজবিরোধী কাজে ফেঁসে যেতে পারেন। বাড়িতে নতুন বাদ্যযন্ত্র কেনার পরিকল্পনা।

মিথুন (মে ২১-জুন ২০) 
পুরনো বন্ধুরা মিলিত হওয়ার সুযোগ পাবেন। গুরুত্বপূর্ণ কাজ সকালের মধ্যে শেষ করুন। আজ শারীরিক অবনতি দেখা যাবে। আজ প্রতিবেশীদের সাহায্য করতে হতে পারে। খুব পরিকল্পনা করে অর্থ ব্যয় করতে হবে। আজ স্বামী, স্ত্রীর মধ্যে বনিবনা নাও হতে পারে। পেটের ব্যথা চুড়ান্ত রূপ নিতে পারে, বিশেষ নজর দেয়া প্রয়োজন। প্রিয়জনের কাছ থেকে ভালবাসা পেতে পারেন। আজ কোনো সিদ্ধান্তে পরিবার আপনার সঙ্গে থাকবে।

কর্কট (জুন ২১-জুলাই ২২) 
সন্তানদের সঙ্গে সু-সম্পর্ক বজায় রাখতে হবে। আজ অনেক ব্যাপারে স্বামীর সাহায্য পাবেন। নৃত্য শিল্পীরা প্রতিভা দেখাবার সুযোগ পাবেন। আজ উচ্চবিদ্যার ক্ষেত্র শুভ ফলপ্রদ থাকবে। বন্ধুদের প্ররোচনায় সায় দিলে বিপদ আসতে পারে। গুরুত্বপূর্ণ কাজ থাকলে সকালের দিকে মিটিয়ে নিন। দামি কোনো জিনিস প্রাপ্তির যোগ রয়েছে। ব্যবসার ব্যাপারে কোনো চাপ বাড়তে পারে। কারো সঙ্গে অযাচিত কথা বললে অশান্তি বাধতে পারে।

সিংহ (জুলাই ২৩- আগস্ট ২২) 
পারিবারিক সম্পত্তি নিয়ে অশান্তি সৃষ্টি হতে পারে। ব্যবসায় লাভের আশা রাখলে গুরুজনদের কথা মেনে চলতে হবে। আজ সারাদিন অন্য দিনের তুলনায় পরিশ্রম বেশি হতে পারে। হঠাৎ ভাল কিছু খাদ্য পেতে পারেন। যুক্তিপূর্ণ আলোচনায় সম্মান প্রাপ্তি। আপনার ব্যবহার আজ একটু খারপ হতে পারে। আজ কর্মচারির জন্য ব্যবসা বাড়ানোর সুযোগ আসতে পারে। অতিরিক্ত হঠকারিতার জন্য শরীরে কোথাও আঘাত লাগতে পারে।

কন্যা (আগস্ট ২৩-সেপ্টেম্বর ২২) 
আজ কোনো আত্মীয়ের কাছ থেকে আপনি ভাল সাহায্য পাবেন। বেশি অর্থ অপচয়ের জন্য সংসারে বিবাদ। সন্তানদের সঙ্গে বিশেষ আলোচনা। কোনো প্রতিভার জন্য আপনি জনপ্রিয়তা লাভ করতে পারেন। বন্ধুকে অতি বিশ্বাস করার খেসারত দিতে হতে পারে। কোনো ছোট্ট অশান্তি আদালত পর্যন্ত গড়াতে পারে। চলাফেরায় বাড়তি সতর্কতা রাখুন। সকালের দিকে কোনো আর্থিক ক্ষতির  খবর আসতে পারে। কর্মস্থানে আজ আপনাকে কারো অনুগত হয়ে চলতে হতে পারে।

তুলা (সেপ্টেম্বর ২৩-অক্টোবর ২২) 
অতি ক্রোধ মর্যাদা হানির কারণ হতে পারে। ভাই ভাই অশান্তি হতে পারে। আজ পরিবারে কারো ব্যবহারে আপনার ক্ষোভ সৃষ্টি হতে পারে। আজ সারাদিন ব্যয়ের পরিমাণ বেশি থাকবে। শত্রুরা চক্রান্তে জিততে পারবে না। সন্তানের ভবিষ্যৎ নিয়ে গভীর আলোচনা। আত্মীয়ের কোনো খারাপ খবর আসতে পারে। পিতার সঙ্গে তর্ক হতে পারে। আজ কোনো দুর্ঘটনার সাক্ষী আপনাকে দিতে হতে পারে। প্রভাবশালী কারো কাছ থেকে উপকার পেতে পারেন।

বৃশ্চিক (অক্টোবর ২৩-নভেম্বর ২১) 
নিজের অভিজ্ঞতার বিকাশ আজ বেশি না দেখানোই মঙ্গলজনক। পড়াশোনার দিক থেকে দিনটি উপযুক্ত। নিজের কলাকুশলীতে ব্যবসায় অগ্রগতির আভাস। আজ কোনো কাজই মনের মতো করা অসম্ভব। পুরনো পাওনা পেতে বেগ পেতে হবে। কর্মের জায়গায় হিসাব নিয়ে গণ্ডগোল। আজ দুর্গম কোনো কাজকে অতিরিক্ত সরলভাবে করতে সক্ষম হবেন। সকালের দিকে একটু রক্তচাপের সমস্যা বাড়তে পারে। আজ সারাদিন ব্যবসায়িক উদ্বেগ খুব বেশি থাকবে এবং তাতে সফল হবেন।

ধনু (নভেম্বর ২২- ডিসেম্বর ২১) 
সারাদিন সাংসারিক শান্তি বজায় থাকলেও রাতের দিকে অশুভ। অযথা কোনো ঝামেলায় জড়িয়ে পড়তে পারেন। সন্তানদের নিয়ে চিন্তা। কর্মস্থানে নিজেকে খুব অসহায় মনে হতে পারে। পরিবারে কারো কাছ থেকে কিছু উপহার পেতে পারেন। আপনার থেকে ছোট কারও সঙ্গে তর্ক বাধতে পারে। মনের মতো মানুষের দেখা পাবেন। ব্যবসার দিকে কোনো মতবিরোধ থেকে সাবধান। আজ অর্থ উপার্জনের ভাগ্য ভাল ও আর্থিক উন্নতি থাকবে।

মকর (ডিসেম্বর ২২- জানুয়ারি ১৯) 
আর্থিক টানাপড়েনের জন্য সংসারে অশান্তি হতে পারে। মা, বাবার সঙ্গে সুসম্পর্ক থাকবে। সম্পত্তি নিয়ে আত্মীয়দের সঙ্গে ঝামেলা বাধতে পারে। আজ আপনার কোনো উন্নতিতে বন্ধুর অবদান থাকতে পারে। জলপথে ভ্রমণের পরিকল্পনা বাতিল করাই শ্রেয়। সন্তানের জন্য মুখ উজ্জ্বল হতে পারে। বন্ধুর কাছে কোনো সাহায্য পাবেন না। আজ গৃহে বা কর্মস্থানে মাথা প্রচুর ঠান্ডা রেখে চলতে হবে, পরিস্থিতি বিরুদ্ধে যাওয়ার আশঙ্কা রয়েছে।

কুম্ভ (জানুয়ারি ২০- ফেব্রুয়ারি ১৮) 
শ্বশুরবাড়ির লোকের সঙ্গে ভ্রমণ হওয়ার সম্ভাবনা। প্রতিযোগিতামূলক পরীক্ষায় ভাল ফল পেতে পারেন। সঞ্চয় ভাঙতে হতে পারে। সহকর্মীরা প্রচুর শত্রুতা করবে, বুদ্ধির দ্বারা সেটা কাটিয়ে উঠতে হবে। পুরনো প্রেম বিবাহে পরিণত হতে পারে। মায়ের স্বাস্থ্যের একটু অবনতি হতে পারে। কিডনির সমস্যায় ভোগান্তি। বাজে খাবারের জন্য পেটের সমস্যা বাড়তে পারে। স্ত্রীর ভাল বুদ্ধির জন্য সংসারে শ্রীবৃদ্ধি হতে পারে।

মীন (ফেব্রুয়ারি ১৯- মার্চ ২০) 
প্রাথমিক শিক্ষার দিকে সময়টা মধ্যম। হাড়ে চোট লাগার যোগ আছে। মাথা ঠান্ডা রাখতে পারলে পুরনো কোনো সমস্যা মিটে যেতে পারে। আজ সকল কাজের মধ্যেও ধর্মীয় আলোচনায় মন যেতে পারে। কর্মরত মহিলাদের কর্মে আলস্য দেখা দেবে। শত্রুরা ক্ষতি করতে সফল হবে না। সন্তানদের নিয়ে দুশ্চিন্তা থাকলে মিটে যাবে। সকাল থেকে বাজে খরচের জন্য মথা গরম হবে। আজ ঘরে বাইরে সব দিকে শুভ ফল পাওয়ার আশা করা যাচ্ছে।

ডেইলি বাংলাদেশ/টিএএস