করোনা যুদ্ধে আরো ২০ লাখ টাকা সংগ্রহ সাকিবের

ঢাকা, মঙ্গলবার   ২৬ মে ২০২০,   জ্যৈষ্ঠ ১২ ১৪২৭,   ০২ শাওয়াল ১৪৪১

Beximco LPG Gas

করোনা যুদ্ধে আরো ২০ লাখ টাকা সংগ্রহ সাকিবের

স্পোর্টস ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ০৮:৫৫ ৯ এপ্রিল ২০২০  

সাকিব আল হাসান

সাকিব আল হাসান

করোনাভাইরাসের প্রকোপ বাড়ার সঙ্গে সঙ্গে কষ্ট বাড়ছে নিম্ন আয়ের মানুষের। উপার্জনের মাধ্যমগুলো বন্ধ হয়ে যাওয়ায় দু'বেলা খাবার জোটাতেই হিমশিম খাচ্ছেন তারা। এমন মানুষদের জন্য ২৮ মার্চ নিজের নামে একটি ফাউন্ডেশন চালু করেন টাইগার অলরাউন্ডার সাকিব আল হাসান। সেখানে নতুন করে ২০ লাখ টাকা সংগ্রহের কথা জানিয়েছেন সাকিব। 

দুই হাজার পরিবারকে খাদ্য সামগ্রী বিতরণের মধ্য দিয়ে আনুষ্ঠানিকভাবে পথচলা শুরু করে ‘সাকিব আল হাসান ফাউন্ডেশন’। দিন দিন বাড়ছে এই ফাউন্ডেশনের অর্থ সংগ্রহের পরিমাণ। এর আগে গত শুক্রবার (৩ এপ্রিল) প্রথমবারের মতো ২০ লাখ টাকা সংগ্রহের কথা জানান সাকিব। সেই টাকা দিয়ে করোনাভাইরাস নির্ণয়ের জন্য টেস্টিং কিট কেনা হবে বলে জানানো হয়।

পাঁচদিনের মাথায় বুধবার আরো ২০ লাখ টাকা সংগ্রহের কথা জানান টাইগার অলরাউন্ডার। এবারের অর্থ সুবিধাবঞ্চিতদের সহযোগিতায় ব্যয় করা হবে বলে জানান সাকিব। 

নিজের অফিসিয়াল ফেসবুক পেজে একটি ভিডিও বার্তায় বিষয়টি নিশ্চিত করে সাকিব বলেন, 'আসসালামু আলাইকুম। আশা করি সবাই সুস্থ ও নিরাপদে আছেন। আমি অত্যন্ত আনন্দ ও গর্বের সঙ্গে জানাচ্ছি যে, সাকিব আল হাসান ফাউন্ডেশন ও মিশন সেভ বাংলাদেশ ২০ লাখ টাকার আরেকটি ফান্ড গঠন করেছে। এই অর্থ দিয়ে গরীব-দুঃস্থ মানুষদের খাবারের ব্যবস্থা করা হবে। আমি আশা করব আপনারাও যে যার জায়গা থেকে এভাবে সুবিধাবঞ্চিত মানুষদের পাশে এসে দাঁড়াবেন।'

ভিডিওর ক্যাপশনেও প্রায় একই কথা লিখেছেন টাইগার অলরাউন্ডার। বর্তমানে পরিবারের সঙ্গে যুক্তরাষ্ট্রে অবস্থান করছেন সাকিব। এর আগে সোমবার ভক্তদের নিজের দ্বিতীয় সন্তান আগমনের সুসংবাদ জানিয়েছেন তিনি।

ডেইলি বাংলাদেশ/এম