করোনা মোকাবেলায় নিজের হোটেলগুলো হাসপাতালে রূপান্তর রোনালদোর!

ঢাকা, মঙ্গলবার   ২৬ মে ২০২০,   জ্যৈষ্ঠ ১২ ১৪২৭,   ০২ শাওয়াল ১৪৪১

Beximco LPG Gas

করোনা মোকাবেলায় নিজের হোটেলগুলো হাসপাতালে রূপান্তর রোনালদোর!

স্পোর্টস ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১২:৩৭ ১৫ মার্চ ২০২০  

এই দুটি হোটেলকে হাসপাতালে রূপান্তর করেছেন রোনালদো

এই দুটি হোটেলকে হাসপাতালে রূপান্তর করেছেন রোনালদো

বিশ্বজুড়ে মহামারি আকার ধারণ করেছে করোনাভাইরাস। এর থাবায় স্থবির হয়ে পড়েছে ক্রীড়াঙ্গন। এবার এই ভাইরাসের মোকাবেলায় অনন্য নজির স্থাপন করতে চলেছেন ক্রিস্টিয়ানো রোনালদো। ব্যক্তিগত দুটি বিলাসবহুল হোটেলকে হাসপাতাল হিসেবে ব্যবহারের জন্য ছেড়ে দিচ্ছেন তিনি।

স্পেনের শীর্ষস্থানীয় দৈনিক মার্কার এক প্রতিবেদনে বলা হয়েছে, পর্তুগালে রোনালদোর দুটি বিলাসবহুল হোটেল রয়েছে যা আগামীকাল (সোমবার) থেকেই ব্যবহৃত হবে হাসপাতাল হিসেবে। পর্তুগালের করোনাভাইরাস আক্রান্ত মানুষরা সেখান থেকে বিনামূল্যে সেবা নিতে পারবেন বলেও জানানো হয়েছে। 

প্রতিবেদনে জানানো হয়, পর্তুগালের লিসবন এবং মাদেইরাতে রোনালদোর দুটি পেস্তানা হোটেল রয়েছে। এই দুটিকেই পরিণত করা হবে অস্থায়ী হাসপাতালে। সেখানে রোগীদের বিনামূল্যে সেবা প্রদান করা হবে। হাসপাতাল দুটির যাবতীয় খরচ বহন করবেন রোনালদো নিজেই। এমনকি চিকিৎসক ও নার্সসহ সবার খরচও তিনি একাই বহন করবেন। 

বর্তমানে নিজ জন্মস্থান মাদেইরাতে হোম কোয়ারেন্টাইনে রয়েছেন ক্রিস্টিয়ানো রোনালদো। পেশাগত কারণে ইতালিতে থাকতেন তিনি। তবে দেশটিতে অতিমাত্রায় করোনাভাইরাস ছড়িয়ে পড়ায় স্থগিত করা হয়েছে সিরি আ। এরই মধ্যে সিআর সেভেনের সতীর্থ ড্যানিয়েল রুগানি করোনায় আক্রান্ত হয়েছেন। 

নিজে আপাতত সুস্থ থাকলেও রোনালদোর দেশ পর্তুগালেও ছড়িয়ে পড়ছে করোনাভাইরাস। তাই দেশের মানুষের কথা চিন্তা করে এমন অনন্য উদ্যোগ নিয়েছেন সিআর সেভেন। লিসবন এবং মাদেইরার দুটি হোটেলই পর্তুগালের অন্যতম খরুচে ও বিলাসবহুল দুই হোটেল।

ডেইলি বাংলাদেশ/এএল