করোনা: পেছাবে না টি-টোয়েন্টি বিশ্বকাপ

ঢাকা, বৃহস্পতিবার   ২৫ ফেব্রুয়ারি ২০২১,   ফাল্গুন ১২ ১৪২৭,   ১২ রজব ১৪৪২

করোনা: পেছাবে না টি-টোয়েন্টি বিশ্বকাপ

স্পোর্টস ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৮:১০ ১৭ মার্চ ২০২০  

যথাসময়েই অনুষ্ঠিত হবে এবারের টি-টোয়েন্টি বিশ্বকাপ

যথাসময়েই অনুষ্ঠিত হবে এবারের টি-টোয়েন্টি বিশ্বকাপ

করোনাভাইরাসের প্রকোপে কাঁপছে বিশ্ব। সারা পৃথিবীর ক্রীড়া ইভেন্টগুলো বর্তমানে বন্ধ বা স্থগিত অবস্থায় আছে। বাতিল হওয়ার আশংকায় আছে চলতি বছরের মেগা ইভেন্ট অলিম্পিক গেমস। এছাড়া স্থগিত হয়েছে ক্রিকেটের অন্যতম বড় ইভেন্ট ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (আইপিএল)। তবে করোনার ফলে চলতি বছর অনুষ্ঠিতব্য টি-টোয়েন্টি বিশ্বকাপ পেছাবে না বলে জানিয়েছে ইন্টারন্যাশনাল ক্রিকেট কাউন্সিল (আইসিসি)। 

মঙ্গলবার এক সংবাদ বিজ্ঞপ্তিতে সমর্থকদের টি-টোয়েন্টি বিশ্বকাপের ব্যাপারে নিশ্চিন্ত থাকতে বলেছে আইসিসি। প্রকাশিত বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, আইসিসি টি-টোয়েন্টি বিশ্বকাপ আয়োজক কমিটি চলমান করোনাভাইরাস সংকট গভীরভাবে পর্যবেক্ষণ করছে। বিশ্বকাপ কমিটি এই কাজ নিয়মিত চালিয়ে যাবে।

সমর্থকদের চিন্তা না করার আহ্বান জানিয়ে আইসিসির বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, সূচি অনুসারে অস্ট্রেলিয়ার সাতটি ভেন্যুতে ১৮ অক্টোবর থেকে ১৫ নভেম্বর পর্যন্ত আইসিসি পুরুষ টি-টোয়েন্টি বিশ্বকাপ অনুষ্ঠিত হবে। আমরা যথাসময়েই ইভেন্টটি আয়োজনের পরিকল্পনা সাজাচ্ছি। 

এ থেকে মোটামুটি নিশ্চিত, আপাতত বিশ্বকাপ পেছানোর কোনো সম্ভাবনা নেই। যথাসময়েই অনুষ্ঠিত হবে এবারের আইসিসি টি-টোয়েন্টি বিশ্বকাপ। 

ডেইলি বাংলাদেশ/এএল