করোনা নেগেটিভ হওয়ায় কিশোরের বিরিয়ানি খাওয়ার আবদার

ঢাকা, শনিবার   ৩০ মে ২০২০,   জ্যৈষ্ঠ ১৬ ১৪২৭,   ০৬ শাওয়াল ১৪৪১

Beximco LPG Gas

করোনা নেগেটিভ হওয়ায় কিশোরের বিরিয়ানি খাওয়ার আবদার

চাঁদপুর প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৫:০০ ২৯ মার্চ ২০২০   আপডেট: ১৫:০১ ২৯ মার্চ ২০২০

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

চাঁদপুরে হাসপাতালে ভর্তি হওয়া এক কিশোরের শরীরের নমুনায় করোনা নেগেটিভ রিপোর্ট এসেছে। রোববার দুপুরে আইইডিসিআর থেকে জেলা সিভিল সার্জনের কার্যালয়ে এই রিপোর্ট পৌঁছে। এতে স্বস্তি ফিরেছে ২৫০ শয্যাবিশিষ্ট চাঁদপুর জেনারেল হাসপাতালের চিকিৎসক, নার্স, স্টাফ ও রোগীদের মধ্যে। শুক্রবার দুপুরে শহরে জ্বর, সর্দি ও কাশিতে আক্রান্ত ভাসমান অবস্থায় ঘোরাফেরা করা এই কিশোরকে হাসপাতালে ভর্তি করা হয়। 

চাঁদপুর জেলা সিভিল সার্জন ডা. সাখাওয়াত উল্লাহ জানান, করোনা সন্দেহে যে কিশোরকে হাসপাতালে ভর্তি করা হয়েছিল তার শরীরের নমুনার পরীক্ষার রিপোর্ট দিয়েছে আইইডিসিআর। এতে করোনা নেগেটিভ পাওয়া গেছে। 

তিনি আরো জানান, চাঁদপুরে এখন একশ ৩৭ জন প্রবাসী হোম কোয়ারেন্টাইনে আছেন। এছাড়া ১০৫ জনের ১৪ দিন শেষ হওয়ায় তাদের অবমুক্ত ঘোষণা করা হয়েছে।

২৫০ শয্যাবিশিষ্ট চাঁদপুর জেনারেল হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডা. সুজাউদৌলা রুবেল জানান, ওই রোগীর শরীরের নমুনা পরীক্ষা রিপোর্ট নেগেটিভ হওয়ায় আমাদের মাঝে স্বস্তি ফিরেছে। এ নিয়ে গত দুইদিন হাসপাতালে আসা রোগীসহ সংশ্লিষ্টদের মধ্যে এক ধরনের আতঙ্ক কাজ করেছিল। তারপরও আমরা ধৈর্য্য ও সাহসের সঙ্গে পরিস্থিতি মোকাবিলা করেছি। 

ডা. রুবেল আরো জানান, কিশোরের শারীরিক অবস্থার বেশ উন্নতি হয়েছে। জ্বর, সর্দি ও কাশি কমে গেছে।

ডেইলি বাংলাদেশ/জেএস