করোনা নিয়ে গুজব, থানায় অভিযোগ
SELECT bn_content.*, bn_bas_category.*, DATE_FORMAT(bn_content.DateTimeInserted, '%H:%i %e %M %Y') AS fDateTimeInserted, DATE_FORMAT(bn_content.DateTimeUpdated, '%H:%i %e %M %Y') AS fDateTimeUpdated, bn_totalhit.TotalHit FROM bn_content INNER JOIN bn_bas_category ON bn_bas_category.CategoryID=bn_content.CategoryID INNER JOIN bn_totalhit ON bn_totalhit.ContentID=bn_content.ContentID WHERE bn_content.Deletable=1 AND bn_content.ShowContent=1 AND bn_content.ContentID=171413 LIMIT 1

ঢাকা, শনিবার   ১৯ সেপ্টেম্বর ২০২০,   আশ্বিন ৪ ১৪২৭,   ৩০ মুহররম ১৪৪২

Beximco LPG Gas

করোনা নিয়ে গুজব, থানায় অভিযোগ

ফেনী প্রতিনিধি  ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৯:৫৮ ২৬ মার্চ ২০২০  

ছবি: ডেইলি বাংলাদেশ

ছবি: ডেইলি বাংলাদেশ

ফেনী পৌরসভার মেয়র হাজী আলা উদ্দিন করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন এমন গুজব ছড়ানোর অভিযোগ পাওয়া গেছে। 

সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে কয়েকটি আইডি থেকে এই গুজব ছড়ানো হয়। এ বিষয়ে বৃহস্পতিবার দুপুরে ফেনী মডেল থানায় লিখিত অভিযোগ দেয়া হয়েছে বলে জানান মেয়র হাজী আলা উদ্দিন। 

ফেনী পৌরসভার মেয়র হাজী আলা উদ্দিন বলেন, সারাবিশ্বের মানুষ যখন করোনাভাইরাসে দিশেহারা। বাংলাদেশেও করোনা সংক্রমণে মানুষ হতবিহবল। এ সময় কিছু কুচক্রী মিথ্যা গুজব ছড়িয়ে মানুষকে বিভ্রান্ত করছে। করোনা নিয়ে মিথ্যাচারকারী এসব প্রতারককে আল্লাহও ক্ষমা করবে না।

গুজব বিষয়ে ফেনী-২ আসনের এমপি নিজাম উদ্দিন হাজারী বলেন, যারা গুজব ছড়াচ্ছেন তাদের বিনয়ের সঙ্গে বলতে চাই- গুজব না ছড়িয়ে যেটা সত্যিকারের মানুষের কল্যাণে আসবে সে কাজগুলো করবেন। গুজবের মাধ্যমে আতঙ্ক ছড়াবেন না। 

এর আগে ২৪ মার্চ ফেনীতে করোনাভাইরাস নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে গুজব ছড়ানোয় ফেনীতে দুই যুবককে আটক করে পুলিশ। পুলিশ মঙ্গলবার দুপুরে শহরের ট্রাংক রোডের দোয়েল চত্বর থেকে শহীদুল ইসলাম রাসেল (২৯) ও আবদুল আহাদ (২২) নামের দু'জনকে আটক করা হয়। 

আটক রাসেল সদর উপজেলার ধর্মপুর ইউপির মঠবাড়িয়া এলাকার নজিরউদ্দিন ভূঞা বাড়ির কবির আহম্মদের ছেলে ও আহাদ কাজিরবাগ ইউপির আব্দুর রশিদ কাজী বাড়ীর আব্দুর রহমানের ছেলে। 

এ ঘটনায় জেলা ডিবি পুলিশের এসআই কাজী গোলাম মহিউদ্দিন বাদী হয়ে ফেনী মডেল থানায় তাদের বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা দায়ের করেন। 

ডেইলি বাংলাদেশ/এমকে