করোনা: নিউইয়র্ক থেকে টনির আবেগঘন স্ট্যাটাস ভাইরাল

ঢাকা, বুধবার   ০৩ জুন ২০২০,   জ্যৈষ্ঠ ২০ ১৪২৭,   ১০ শাওয়াল ১৪৪১

Beximco LPG Gas

করোনা: নিউইয়র্ক থেকে টনির আবেগঘন স্ট্যাটাস ভাইরাল

বিনোদন ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১১:৪৭ ৪ এপ্রিল ২০২০   আপডেট: ১৭:২৬ ৫ এপ্রিল ২০২০

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

করোনাভাইরাস আক্রান্তের দিক থেকে সবচেয়ে এগিয়ে যুক্তরাষ্ট্র। দেশটিতে প্রতিদিনই হাজার হাজার মানুষ এই ভাইরাসে আক্রান্ত হচ্ছেন। মারা যাচ্ছেও অনেক।

এদিকে যুক্তরাষ্ট্রে প্রবাসী বাংলাদেশির সংখ্যাও কম নয়। শুধু নিউইয়র্কেই রয়েছে প্রায় সাড়ে ৪ লাখ। দেশটিতে প্রবাসী বাংলাদেশির মৃত্যুর সংখ্যাও অর্ধশত ছাড়িয়েছে। বাংলাদেশি কমিউনিটিগুলোতে চলছে শোকের মাতম আর মরণ আতঙ্ক।

দীর্ঘদিন ধরে নিউইয়র্কে স্থায়ীভাবে বসবাস করছেন বাংলাদেশের তারকা অভিনেতা টনি ডায়েস। করোনা ভাইরাসের এই মহাসংকটকালে পরিবার নিয়ে চরম উদ্বেগ আর উৎকণ্ঠায় ঘরবন্দি দিন কাটছে তার। তাদের মনেও মৃত্যুর অজানা ভয় ভিড় করেছে।

নিউইয়র্কের করোনা পরিস্থিতি তুলে ধরে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে একটি স্ট্যাটাস দিয়েছেন টনি ডায়েস।

সেখানে তিনি লিখেছেন- সাত দিন পর বাড়ির বাইরে গিয়েছিলাম নিত্য প্রয়োজনীয় কিছু জিনিস কেনার জন্য। অধিকাংশ স্টোর বন্ধ, শুধু আপনা বাজার খোলা ছিল। মানুষ কথা বলে না, হাসেও না। কোনো শব্দ নেই, প্রত্যেকে হতাশাগ্রস্ত। প্রত্যেকে সামাজিক দূরত্ব বজায় রাখছে। আমরা কী সময় পার করছি!

বছর দুয়েক আগে পরিবারের সঙ্গে ইস্টার সানটে উদযাপনে কিছু ছবিও গতকাল বৃহস্পতিবার দেয়া ওই স্ট্যাটাসের সঙ্গে জুড়ে দিয়েছেন তিনি। করোনার ছোবল থেকে মৃত্যুকে জয় করে আবারও ছবিগুলোর মতো আনন্দের জীবন ফিরে পাওয়ার আকুতা ঝরে পড়েছে তার কথা।

লিখেছেন- দুই বছর আগে এই দিনে। আবার কবে এভাবে... জানি না! খোদা তুমি সহায়।

ডেইলি বাংলাদেশ/টিএএস/