করোনা থেকে বাঁচতে মহাকাশচারীর পোশাকে দম্পতি!
SELECT bn_content.*, bn_bas_category.*, DATE_FORMAT(bn_content.DateTimeInserted, '%H:%i %e %M %Y') AS fDateTimeInserted, DATE_FORMAT(bn_content.DateTimeUpdated, '%H:%i %e %M %Y') AS fDateTimeUpdated, bn_totalhit.TotalHit FROM bn_content INNER JOIN bn_bas_category ON bn_bas_category.CategoryID=bn_content.CategoryID INNER JOIN bn_totalhit ON bn_totalhit.ContentID=bn_content.ContentID WHERE bn_content.Deletable=1 AND bn_content.ShowContent=1 AND bn_content.ContentID=194273 LIMIT 1

ঢাকা, বুধবার   ১২ আগস্ট ২০২০,   শ্রাবণ ২৮ ১৪২৭,   ২১ জ্বিলহজ্জ ১৪৪১

Beximco LPG Gas

করোনা থেকে বাঁচতে মহাকাশচারীর পোশাকে দম্পতি!

আন্তর্জাতিক ডেস্ক  ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ২১:০৬ ১৫ জুলাই ২০২০   আপডেট: ২১:১১ ১৫ জুলাই ২০২০

মহাকাশচারীর পোশাকে সৈকতে হাঁটছেন দম্পতি। ছবি: সংগৃহীত।

মহাকাশচারীর পোশাকে সৈকতে হাঁটছেন দম্পতি। ছবি: সংগৃহীত।

বিশ্বজুড়ে ছড়িয়ে পড়া করোনাভাইরাসে সংক্রমিত হয়েছেন এক কোটি ৩৫ লাখ ২০ হাজার ৪০৩ জন। এর মধ্যে মারা গেছেন পাঁচ লাখ ৮২ হাজার ৬৭২ জন। আর বিশ্বে সংক্রমণের সংখ্যার দিক থেকে মার্কিন যুক্তরাষ্ট্রের পর রয়েছে ব্রাজিল। আর সেই দেশের এক দম্পতি করোনাভাইরাস থেকে বাঁচতে মহাকাশচারীর পোশাক পরে ঘোরাফেরা করেছেন। যা এরইমধ্যে ভাইরাল হয়েছে।

ব্রাজিলে করোনায় ১৯ লাখ ৩৩ হাজার ৬৫৫ জন সংক্রমিত হয়েছেন। আর ৭৪ হাজার ৩৩৬ জন মারা গেছেন। তবুও সেদেশের লোকেদের ঘরে রাখা যাচ্ছে না। সেখানকার অনেক মানুষ নিজেদের বাঁচাতে সামাজিক দূরত্ব মেনেই বাইরে ঘোরাফেরা করছেন। আর অবলম্বন করছেন নানা পন্থা। তারই অংশ হিসেবে টেরসিও গালদিনো-অ্যালিসিয়া লিমা দম্পতি 'স্পেস স্যুট' পরিধান করে রিও ডি জেনেরিওর সৈকতের দিকে হেঁটে যাচ্ছিলেন। তাদের দেখতে ঠিক মহাকাশচারীদের মতোই লাগছিল।

ড্যানিয়েল রেসেন্ডে নামে এক ইনস্টাগ্রাম ব্যবহারকারী তার হ্যান্ডলে মহাকাশচারী পোশাকের ওই দম্পতির ছবি পোস্ট করেন।

পোস্টের ছবিতে দেখা যায়, ওই দম্পতি মহাকাশচারীদের মতো পোশাকে হেঁটে চলেছেন। তবে স্বামীর হাতে গ্লাভস নেই, তবে মাথায় মহাকাশচারীদের মতোই দেখতে হেলমেটের মতো রয়েছে আচ্ছাদন।

স্বামী টেরসিও গালদিনো ও তার স্ত্রীর অ্যালিসিয়া লিমা পেশায় অ্যাকাউনট্যান্ট। নিজেরাই নাকি মহাকাশচারীর পোশাক বানিয়েছেন এ দম্পতি। এরইমধ্যে তাদের উদ্ভাবনী ক্ষমতার প্রশংসা করেছেন নেটিজেনরা।

>> দম্পতির ভিডিও দেখতে এখানে ক্লিক করুন<<

সূত্র- ইন্ডিয়ান এক্সপ্রেস।

ডেইলি বাংলাদেশ/এমকেএ